বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের কথা স্বীকার করে হেফাজত নেতার জবানবন্দি

|

বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের কথা স্বীকার করে চট্টগ্রাম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন হেফাজতের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজী।

৫ দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়ন্তী রাণীর আদালতে এ জবানবন্দি দেন তিনি।

গত ৬ মে বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে চট্টগ্রামের হাটহাজারী থানায় এক নারী বাদি হয়ে ধর্ষণের মামলাটি করেন। মামলার এজাহারে বলা হয়, গত ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ফেসবুকের মাধ্যমে জাকারিয়া নোমান ফয়েজীর সাথে পরিচয় হয় ওই নারীর।

ফেসবুক ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে নিয়মিত চ্যাটিং হতো তাদের। বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২০১৯ সালের নভেম্বরে হাটহাজারীতে ওই নারীকে বাসা ভাড়া করে দেন ফয়েজী। দীর্ঘ এক বছর ওই বাসায় গিয়ে ভুক্তভোগীর সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করেন ফয়েজী।

গত বছর হাটহাজারীর বাসা ছেড়ে ওই নারী চট্টগ্রাম চলে গেলেও ফয়েজী বিভিন্ন বাসা ও হোটেলে নিয়ে গিয়ে সুকৌশলে প্রলুব্ধ করে শারীরিক সম্পর্ক স্থাপন করেন বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

এর আগে গত ৫ মে বিকেলে কক্সবাজারের চকরিয়া থেকে তাকে গ্রেফতার করে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ। ৬ মে পুলিশ আদালতের মাধ্যমে ১০ দিনের রিমান্ড চায়। শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়াও চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় গত ২৬-২৮ মার্চ হেফাজতে ইসলামের বিক্ষোভকালে বিভিন্ন স্থাপনা ভাঙচুরের ঘটনায় হাটহাজারী থানায় ছয়টি মামলা দায়ের করা হয়। এর মধ্যে ৩টি মামলায় জাকারিয়া নোমান ফয়েজী অভিযুক্তের তালিকায় আছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply