ঘুরতে যাওয়ার নামে স্ত্রীকে নিয়ে হত্যা, স্বামী গ্রেফতার

|

পাবনা প্রতিনিধি:

পাবনার সাথিয়ায় কানিজ ফাতেমা (২০) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী রাকিবুল ইসলামকে (২৫) আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ মে) সকাল দশটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ফাতেমা বেড়া পৌর সদরের শম্ভুপুর মহল্লার আব্দুল কাদেরের মেয়ে। আটক রাকিবুল ইসলাম সাথিয়া পৌর সদরের ফেছুয়ান মহল্লার চাঁদু শেখের ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম পরিবারের বরাত দিয়ে জানান, ৭/৮ মাস আগে রাকিবুলের সাথে বিয়ে হয় ফাতেমা খাতুনের। ঈদের আগের দিন ১৩ মে বেড়ানোর কথা বলে ফাতেমাকে বাড়ির বাইরে নিয়ে যান রাকিবুল।

করমজা ব্রিজের কাছে নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে রাকিবুল। ইছামতি নদীর ক্যানেলে কচুরিপানার মধ্যে ফাতেমার মরদেহ লুকিয়ে রেখে বাড়ি চলে যান রাকিবুল। যাবার আগে স্ত্রী ফাতেমার মোবাইল ফোন থেকে ‘আমাকে মাফ করো, অন্য একটি ছেলের সাথে আমার সম্পর্ক আছে, তাই চলে গেলাম’ এই কথা লিখে নিজের ফোনে ও ফাতেমার ভাইয়ের ফোনে মেসেজ পাঠান রাকিবুল।

মেয়ের খোঁজ না পেয়ে কাদের বেড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। এরপর তদন্তে পুলিশ রাকিবুলকে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে সন্দেহভাজন হিসেবে রাকিবুলকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। শুক্রবার রাতে জিজ্ঞাসাবাদে রাকিবুল এসব কথা স্বীকার করে। জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেন তিনি। পরে তার দেয়া স্বীকারোক্তি ও তথ্য মতে শনিবার (১৫ মে) সকালে নদীর ক্যানেল থেকে ফাতেমার মরদেহ উদ্ধার করে পুলিশ।

হত্যার কারণে সম্পর্কে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, আটক রাকিবুলকে জিজ্ঞাসাবাদে যেটুকু মনে হয়েছে বিয়ের পর স্ত্রীকে নিয়ে তিনি সন্তুষ্ট ছিলেন না। এ নিয়ে মনোমালিন্য ও সাংসারিক অস্থিরতা ছিল। এ থেকে পরিত্রাণ পেতে চেয়েছিলেন রাকিবুল।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান বেড়া থানার ওসি অরবিন্দ সরকার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply