নওগাঁয় শ্রমিক লীগ সম্পাদকের হাত-পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

|

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর আত্রাইয়ে উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক সরদার সোয়েবের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা সোয়েবের দুই হাত ও পায়ের রগ কেটে দিয়েছে।

রোববার দুপুরে উপজেলার নিউমার্কেটের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর থেকে পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আত্রাইয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ জানিয়েছে, দুপুরে উপজেলা নিউমার্কেটে ঠিকাদারি কাজে ব্যক্তিগত অফিস কক্ষে আসেন সোয়েব। হঠাৎ দুর্বৃত্তরা সোয়েবের উপর অতর্কিত হামলা চালায়। দুই হাত ও পায়ের রগ কেটে সোয়েবকে আহত অবস্থায় ফেলে পালিয়ে যায়। ঘটনা জানতে পেয়ে স্থানীয়রা আহত সোয়েবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়রা বলছেন, ঠিকাদারি লেনদেন ও রাজনৈতিক প্রভাব বিস্তার করা নিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমের ছেলে রাব্বির
সাথে তার দ্বন্দ্ব ছিলো। এরই জের ধরে যুবলীগ নেতা রাব্বিসহ কয়েকজন সোয়েবের উপর হামলা চালিয়েছে।

এ বিষয়ে জেলা যুবলীগের সভাপতি মো. খোদাদাত খান পিটু বলেন, অভিযুক্ত রাব্বিকে অপ্রীতিকর ঘটনার দায়ে প্রায় তিন বছর আগে যুবলীগ থেকে বহিস্কার করা হয়েছে।

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, উপজেলা সদরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। বাজারের সিসি টিভির ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান চলছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply