হাতিয়ায় স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সুখচর ইউনিয়নে কাজল কৃষ্ণ দাস (৫৫) নামের এক স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনায় শান্ত চন্দ্র মজুমদার (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার ভোর ৪টার দিকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান তিনি। নিহত কাজল কৃষ্ণ দাস চর আমান উল্যা গ্রামের বসন্ত কুমার দাসের ছেলে। তিনি স্থানীয় ইন্দ্রেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। আটককৃত শান্ত মজুমদার একই গ্রামের খোকন চন্দ্র মজুমদারের ছেলে।

নিহতের ছেলে প্রণতোষ দাস বলেন, পার্শ্ববর্তী খোকন চন্দ্র মজুমদারে কাছ থেকে পাওনা টাকার জন্য রোববার বিকেল সাড়ে ৪টার দিকে তাদের বাড়িতে যায় তার বাবা। এ সময় খোকনের ছেলে শান্ত মজুমদার তার বাবাকে আটকে রেখে এলোপাথাড়ি মারধর করে। পরে আহত অবস্থায় তিনি বাড়িতে ফিরে এলে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। রাত ২টার দিকে উনার শরীরের অবস্থার অবনতি হলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে সোমবার ভোর ৪টার দিকে মারা যান তিনি।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। কাজল কৃষ্ণকে পিটিয়ে হত্যা করা হয়েছে তার ছেলের এমন অভিযোগের ভিত্তিতে শান্ত মজুমদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply