কাকরাইলে কাভার্ডভ্যানের ধাক্কায় সাংবাদিক জিহাদুর রহমান গুরুতর আহত

|

রাজধানীর কাকরাইলে বেপরোয়া কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক ও বিটিভির রিপোর্টার জিহাদুর রহমান জিহাদ। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।

আজ শুক্রবার সকাল ১০টার দিকে কাকরাইল মোড়ে একটি দ্রুতগামী কাভার্ড ভ্যান তার মটর সাইকেলকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। ঢামেক হাসপাতাল বার্ন ইউনিট থেকে ডিআরইউ’র তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ জানান, সাংবাদিক নেতা জিহাদ সকাল ১০টার দিকে বাসা থেকে বের হয়ে সেগুনবাগিচা যাচ্ছিলেন। কাকরাইল মোড় অতিক্রম করার সময় একটি বেপরোয়া কাভার্ড ভ্যান তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে গাড়ির একাংশ দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় ছিটকে রাস্তায় পড়ে জিহাদের বুকে, মুখমণ্ডল এবং চোয়াল থেঁতলে যায়। তার একটি দাঁতও ভেঙ্গে যায়।

রক্তাক্ত অবস্থায় জিহাদকে তাৎক্ষণিক উদ্ধার করে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেলে। বর্তমানে তিনি ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার পর পরই পুলিশ বেপরোয়া কাভার্ড ভ্যান আটক এবং চালক ও হেলপারকে গ্রেফতার করেছে বলে জানা গেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply