প্রেমিকার বাড়ি খুড়ে পাওয়া গেলো প্রেমিকের লাশ

|

ময়মনসিংহ ব্যুরো:

ময়মনসিংহ সদর উপজেলার অষ্টধর ইউনিয়ন পরিষদের সদস্য জিয়াউর রহমানের বাড়ির পাশে মাটি খুড়ে আকাশ মিয়া (১৭) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আকাশের সাথে অভিযুক্ত জিয়াউর রহমানের মেয়ের প্রেমের সম্পর্ক ছিলো বলে জানা গেছে।

আকাশ অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণির ছাত্র ছিল। অভিযোগ উঠেছে, ইউপি সদস্য জিয়াউর রহমানের মেয়ের সঙ্গে প্রেম থাকায় আকাশকে হত্যা করা হয়েছে।

শুক্রবার (২১ মে) রাতে জিয়াউর রহমানের বাড়ির পেছন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, গত ২ মে আকাশ মিয়া ও জিয়াউর রহমানের মেয়ে পরিবারের অগোচরে কোর্টে এফিডেভিট করে। কিন্তু সম্প্রতি উভয় পরিবারের লোকজন বিষয়টি জানতে পারে। গত বুধবার মেয়েটি ফোন করে আকাশকে তাদের বাড়িতে ডেকে নেয়ার পর থেকেই আকাশকে আর পাওয়া যাচ্ছিলো না।

ছেলেকে খুঁজে না পেয়ে আকাশের বাবা আকরাম হোসেন কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ শুক্রবার ইউপি সদস্য জিয়াউর রহমানের বাড়ি তল্লাশি করে। একসময় বাড়ির পেছনে মাটি খুড়ে আকাশ মিয়ার মরদেহ খুঁজে পায় তারা।

লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মেয়েটির মা রোজিনা আক্তার ও চাচি নার্গিস আক্তারকে আটক করা হলেও অন্য অভিযুক্তরা পালিয়ে গেছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে, জানান পুলিশ কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply