কুড়িগ্রামে বালুভর্তি ট্রাক্টরের চাপায় নিহত ১, আহত ৩

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় বালুভর্তি ট্রাক্টরের চাপায় এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন।

রোববার সকালে উপজেলার সদর ইউনিয়নে রৌমারী-ঢাকা মহাসড়কের মির্জাপাড়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। এসময় স্থানীয়রা গুরুতর আহত ৩ জনকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহতদের অবস্থার অবনতি হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় নিহত যুবক টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার হাটুভাঙা এলাকার নূর হোসেনের ছেলে সাদেকুল ইসলাম (২৩)।

আহতরা হলেন, উপজেলার যাদুরচর ইউনিয়নের নতুন যাদুরচর গ্রামের সৈয়দ আলীর ছেলে লাল মিয়া (৪০), বন্দবেড় ইউনিয়নের ফলুয়ারচর গ্রামের সাইদুল ইসলামের ছেলে সবুজ মিয়া (১৩) এবং রাজিবপুর উপজেলার বালিয়ামারি গ্রামের মৃত ওসমান গনীর ছেলে লালচাঁন (৫০)।

স্থানীয়রা বলেন, রৌমারী থেকে ছেড়ে আসা দুটি বালুবোঝাই ট্রাক্টর পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে চলছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোভ্যানকে চাপা দিয়ে একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গর্তে পড়ে যায়।

এতে অটোভ্যানের যাত্রী নিহত হয় এবং ভ্যানচালক ও ট্রাক্টরের হেলপারসহ ৩ জন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, তিনি ঘটনাটি জেনেছেন। তবে কোনো অভিযোগ পাননি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply