মহান একুশে উপলক্ষে নওগাঁয় ৬ দিনের কর্মসূচি শুরু

|

​মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে নওগাঁয় একুশে পরিষদের উদ্যোগে শুরু হয়েছে বই মেলাসহ ৬ দিনের নানা কর্মসূচি।

আজ শুক্রবার সকালে শহরের পুলিশ লাইন্স মাঠে প্রধান অতিথি হিসেবে ফেষ্টুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন নওগাঁর পুলিশ সুপার মো: ইকবাল হোসেন। এরপর সেখান থেকে বর্ণিল সাইকেল শোযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেডি স্কুলে গিয়ে শেষ হয়।

এতে নওগাঁর পুলিশ সুপার মো: ইকবাল হোসেন ছাড়াও সুন্দরবনের দস্যুদের আত্মসমর্পণ করিয়ে আলোচিত সাংবাদিক যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মোহসীন-উল হাকিম, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় এক হাজার শিক্ষার্থী অংশ নেন।

পরে কেডি স্কুল মাঠে অনুষ্ঠান মঞ্চে ‘সুন্দরবন জয়ী’ সাংবাদিক মোহসীন-উল হাকিমকে সাংবর্ধনা প্রদান করা হয়। শত শত দস্যুকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার দুঃসাহসিক অভিজ্ঞতা বিনিময় করেন মোহসীন-উল হাকিম। এসময় তাঁর বাবা-মা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ‘সুন্দরবন জয়ী’ সাংবাদিক মোহসীন-উল হাকিম

এদিকে কেডি স্কুল মাঠে আয়োজিত বইমেলার উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের ভারপ্রাপ্ত সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী। একুশে পরিষদ নওগাঁ’র সভাপতি এডভোকেট ডি এম আব্দুল বারির সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মো: মিজানুর রহমানসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।









Leave a reply