স্ত্রীকে পেট্রোলে পুড়িয়ে হত্যাকারী মাদক সম্রাট কাজল গ্রেফতার

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্ত্রীর শরীরে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যাকারী মাদক সম্রাট মাইনুল ইসলাম ওরফে কাজল ভূঁইয়া (৪৭) কে গ্রেফতার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

২৩ মে রাতে মাইনুল ইসলাম ওরফে কাজল ভূঁইয়াকে বাংলাদেশ-ভারত জাফলং সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে। কাজল ভূঁইয়া আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের আনোয়ারপুরের বাসিন্দা। কাজল ভূঁইয়া ১৯ মামলার আসামি। এর মধ্যে তিনটি মামলার গ্রেফতারি পরোয়ানা আছে। এসব মামলা ফাঁকি দিয়ে ফেরারি জীবন যাপন করছিল।

গত (১৩ মে) আখাউড়া নিজ বাড়িতে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রীর শরীরে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যা করে। এ ঘটনার পর দেশ ছেড়ে পালাতে জাফলং সীমান্তে আশ্রয় নিয়েছিল কাজল।

নিহত ডলির ভাই মামলার বাদী বিল্লাল হোসেন জানান, ঈদের আগের দিন রাতে ফোনে কথা বলা নিয়ে আমার বোনের সঙ্গে ভগ্নীপতি কাজলের বাকবিতণ্ডা হয়। কাজল আমার বোনের শরীরে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। আগুনে পুড়ে আমার বোনের অবস্থা বেগতিক হলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়া হয়। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গত মঙ্গলবার (১৮ মে) সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে ডলি।

সিআইডি চট্টগ্রাম জোন সূত্রে জানা গেছে, কাজল চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে দায়ের করা অধিকাংশ মামলা মাদক সংশ্লিষ্ট। তার মাদকের কারবার মেনে নিতে পারেনি স্ত্রী ডলি। সেটাই কাল হয়েছিল। স্ত্রী ডলি মারা যাওয়ার পর কাজল ভূঁইয়া আত্মগোপনে চলে যায়। এ ঘটনায় নিহত ডলির ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে আখাউড়া থানায় একটি হত্যা মামলা করে। পরবর্তীতে ব্রাহ্মণবাড়িয়া ও সদর দফতর সিআইডি একযোগে তদন্ত শুরু করে। ২৩ মে কাজলকে বাংলাদেশ-ভারত জাফলং সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে সিআইডি।

তার বিরুদ্ধে ১৩টি মাদক মামলাসহ ১৯টি মামলা রয়েছে। আখাউড়া থানায় তার বিরুদ্ধে তিনটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে ওসি মিজানুর রহমান যমুনা টেলিভিশনকে নিশ্চিত করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply