যুগান্তরের চিফ রিপোর্টার মাসুদ করিমের মায়ের ইন্তেকাল

|

দৈনিক যুগান্তর পত্রিকার চিফ রিপোর্টার ও ডিকাবের সাবেক সভাপতি মাসুদ করিমের মা আয়েশা আক্তার খাতুন ইন্তেকাল করেছেন। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোমবার বার্ধক্যজ‌নিত কার‌ণে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুর সময় তার বয়স হ‌য়ে‌ছিল ৮৬ বছর। তি‌নি তিন ছে‌লে, চার মে‌য়ে, না‌তি, নাত‌নি, তা‌দের সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রে‌খে গে‌ছেন।

মঙ্গলবার ফজ‌রের নামা‌জের পর নিজ বা‌ড়ি নেত্রকোনা জেলার বারহাট্টা থানার কদম দেউলী গ্রা‌মে মরহুমার জানাজার নামাজ অনু‌ষ্ঠিত হ‌বে। পরে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে তার দাফন করা হ‌বে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম। এছাড়াও শোক প্রকাশ করেছেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকাস্থ নেত্রকোণার সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক তালুকদার শোক প্রকাশ করেছেন।

এদিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ), ডিপ্লোমেটিক করেসপন্ডেন্ট এসোসিয়েশন, বাংলাদেশ (ডিকাব), ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে), বিএফইউজে, জামালপুর সাংবাদিক ফোরাম, ঢাকাসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

শোকবার্তায় তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply