কুড়িগ্রামে স্বামীর সহযোগিতায় নববধূকে ধর্ষণের অভিযোগ, স্বামী আটক

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার স্বামীর সহযোগিতায় স্বামীর নববধূকে (১৮) ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় স্বামীকে আটক করেছে কচাকাটা থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার বল্লভের খাস ইউনিয়নের সরকারটারী গ্রামে। ভুক্তভোগী নববধূ কচাকাটা থানায় ভিকটিম সাপোর্ট হোমে রয়েছে।

ভুক্তভোগী নববধূ এবং পুলিশ সূত্রে জানা যায়, গত ২৩ মে রোববার কেদার ইউনিয়নের শিপেরহাট গ্রামের লাল দেওয়ানীর (জাদব) এর ছেলে শ্রমিক আব্দুল হাকিম (২২) এর সাথে ওই নববধূর বিয়ে হয়। পরদিন ২৪ মে সোমবার সন্ধ্যায় ওই নববধূ স্বামী হাকিমের ভগ্নীপতি একই ইউনিয়নের চাটাম ছড়ার পাড় শোভারকুটি গ্রামের জালাল মিয়ার ছেলে শ্রমিক বাবু মিয়াসহ (৩০) নিজের বাবার বাড়িতে বেড়াতে যান।

গত ২৫মে মঙ্গলবার সকাল ১১টার দিকে নববধূ তার স্বামী, স্বামীর ভগ্নিপতিসহ পাশে চাচার বাড়িতে বেড়াতে যায়। এসময় চাচার বাড়ি ফাঁকা পেয়ে স্বামী হাকিমের সহযোগিতায় ওই নববধূকে ধর্ষণ করে বাবু মিয়া। পরে ঘটনাটি নববধূ তার পরিবারের কাছে জানান। নববধূর বড় ভাই সেকেন্দার আলী ২৬ মে বুধবার সকালে কচাকাটা থানায় একটি অভিযোগ করেন।

সেই অভিযোগের প্রেক্ষিতে নববধূকে উদ্ধার এবং তার স্বামী আব্দুল হাকিমকে আটক করে পুলিশ। এদিকে ঘটনার পরপরই আত্মগোপন করেছেন অভিযুক্ত বাবু মিয়া।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী পুলিশ হেফাজতে আছে, ভুক্তভোগীর স্বামীকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply