আশ্রয়কেন্দ্রে জন্ম নিলো বেল্লাল!

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীতে আশ্রয়কেন্দ্রে আশ্রয় নেয়া এক গর্ভবতী সন্তান প্রসব করেছেন। বর্তমানে নবজাতক ও মা সুস্থ স্বাভাবিক অবস্থায় আশ্রয় কেন্দ্রেই অবস্থান করছেন।

নবজাতকের নাম রাখা হ‌য়ে‌ছে মো. বেল্লাল শরীপ। তার বাবার নাম মো. নুর আলম শরীপ, পেশায় তি‌নি একজন শ্রমজীবী। বুধবার সকাল সাড়ে ৯টায় পটুয়াখালীর কলাপাড়া উপ‌জেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টারে তান‌জিলা বেগম নামের গৃহবধূ প্রথমবার এ সন্তান প্রসব ক‌রেন।

বিষয়‌টি নিশ্চিত করেছেন লালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শওকত হো‌সেন তপন বিশ্বাস। নবজাতকের বর্তমান অবস্থা জান‌তে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হালদার জানান, বিষয়টি আমরা জানার পর স্থানীয় স্বাস্থ্যকর্মী আফ‌রোজা বেগম ও জয়‌ন্তিকা‌কে তাৎক্ষ‌ণিকভা‌বে সেখানে পাঠাই এবং পুরো বিষয়‌টি ম‌নিট‌রিং‌য়ের জন্য হাসপাতালের মে‌ডি‌কেল অফিসার ডা. অনুক‌কে দায়িত্ব দেয়া হয়।

তি‌নি জানান, তা‌দের সহযোগিতায় স্বাভাবিকভাবে বাচ্চা‌টি প্রসব করানো হয়েছে। এখন পর্যন্ত বাচ্চা ও মা দুইজনই ভালো এবং সুন্থ স্বাভাবিক আছেন। তা‌দের ওই দুইজন স্বাস্থ্যকর্মী বর্তমানে নবজাতক ও তার মা‌কে দেখভাল করছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply