ভারতে বাংলাদেশি তরুণীকে নির্যাতনের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ

|

ভারতে বাংলাদেশি তরুণীকে নির্যাতন ও ভিডিও ভাইরালের ঘটনায় এক নারীসহ ৫ অপরাধীকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ। বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এদিকে, রাজধানীর হাতিরঝিল থানায় দায়ের করা মামলায় তাদের দ্রুত দেশে ফিরিয়ে আনা হবে বলে জানিয়েছেন তেজগাঁও ডিসি মো. শহীদুল্লাহ।

বৃহস্পতিবার সন্ধ্যায় তরুণীর বাবা হাতিরঝিল থানায় মামলা করেছেন। মানবপাচার প্রতিরোধ ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে তিনি এ মামলা করেন।

এর আগে, ফেসবুকে ভাইরাল হওয়া নারী নির্যাতনের ভিডিও দেখে মূল হোতা রিফাতুল ইসলাম হৃদয় বা ‘টিকটক হৃদয় বাবু’ কে শনাক্ত করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তেজগাঁও বিভাগের ডিসি মো. শহীদুল্লাহ।

সংবাদ সম্মেলনে মো. শহীদুল্লাহ জানান, ঘটনা ঘটেছে ভারতের কেরালায়। ১৫-১৬ দিন আগে নির্যাতনের ঘটনা ঘটে। ভুক্তভোগী বাংলাদেশি। তারা বাসা হাতিরঝিল থানা এলাকায়। গ্রামের বাড়ি কিশোরগঞ্জ। ভুক্তভোগীর বাবা ফুটেজ দেখে তার মেয়ের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, কৌশলে হৃদয়ের মামার হোয়াটস অ্যাপ নম্বর থেকে হৃদয়ের সাথে যোগাযোগ করা হয়। সে জানায়, তিন মাস আগে ভারতে গেছে। ভাইরাল হওয়া নির্যাতনের সাথে হৃদয় ও তার কয়েকজন বন্ধু জড়িত।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply