খাগড়াছড়িতে কারাগারে পর্নোগ্রাফি মামলার আসামির মৃত্যু

|

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে জেলা কারাগারে মিলন বিকাশ ত্রিপুরা নামে এক কয়েদির মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কারাগার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে কারাগারের আইসোলেশন সেন্টারের ওয়াশরুম থেকে ঝুলন্ত অবস্থায় মিলন বিকাশ ত্রিপুরাকে উদ্ধার করা হয়। পরে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেল সুপার মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। এছাড়া এ ঘটনায় রাঙামাটি জেলা কারাগারের জেল সুপার মতিয়ার রহমানকে সভাপতি করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি ও পোস্টমর্টেম রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রশীদ বলেন, এ ঘটনায় সদর থানায় জেল সুপার একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। মামলাটি আমলে নেয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে পরবর্তী আইনানুগ পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, মিলন বিকাশ ত্রিপুরা রাঙ্গামাটির বাঘাইছড়ির অরুণপাড়ার মনসরাই ত্রিপুরার ছেলে। খাগড়াছড়ির গুইমারা থানায় দায়েরকৃত একটি পর্নোগ্রাফি মামলায় গত ১৬ই মে তাকে গ্রেফতার করে পুলিশ। পরদিন ১৭মে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply