ধর্ষণের বিচার চাওয়ায় ভুক্তভোগীর বাবাকে মারধর; অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী আটক

|

স্টাফ রিপোর্টার,মাদারীপুর:

মাদারীপুরের শিবচরে ৯ম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। অভিযোগ দায়েরের জন্য আদালতে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত মোস্তাফিজুর রহমান নাসির ভুক্তভোগীর বাবাকে একটি আবাসিক হোটেলে ডেকে নিয়ে মারধর করে। খবর পেয়ে স্থানীয় থানা পুলিশ হাতেনাতে নাসিরকে আটক করে।

ভুক্তভোগী ও তার স্বজনরা জানান, মাদারীপুরের শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণার জন্য মোস্তাফিজুর রহমান নাসির গত দেড় মাস আগে ভুক্তভোগীর বাড়িতে যান। পরে তাকে প্রেমের ফাঁদে ফেলে এক বন্ধুর বাড়িতে নিয়ে আটকে রেখে ধর্ষণ করেন।

এক পর্যায়ে অনেক খোঁজাখুঁজির পরে ভুক্তভোগীর পরিবার তাকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ভুক্তভোগীর পরিবার স্থানীয় সালিশের মাধ্যমে বিচার চাইলেও, অভিযুক্ত প্রভাবশালী হওয়ায় এর কোনো সমাধান হয়নি। পরে ভুক্তভোগীর বাবা আদালতে অভিযোগ করার জন্য গেলে অভিযুক্ত নাসির তাকে একটি আবাসিক হোটেলে ডেকে নিয়ে মারধর করেন। এসময় স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে মারধর করার সময় হাতেনাতে নাসিরকে ধরে থানায় নিয়ে যায়।

অভিযুক্ত নাসির জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও মাদারীপুর ছাত্রকল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক। বর্তমানে নাসির শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ইতোমধ্যে সদর থানার ওসি নাসিরকে আটকের কথা জানিয়েছেন। তাকে আনতে শিবচর থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে বলে। তবে ভুক্তভোগী মেয়েটির পরিবার এখনও থানায় মামলা করেনি। তাদের অভিযোগের সাপেক্ষে মামলা হবে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply