কক্সবাজারে দুটি সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে ২ জন নিহত, আহত ১০

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের সিকদার বাজার এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুটি সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষে দু’জন মারা গেছে। আহত হয়েছে আরও ১০ জন। সোমবার (৩১ মে) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, কক্সবাজার শহরের রুমালিয়ার ছড়া সিকদার বাজার এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রায়হান এবং সাদ্দাম গ্রুপের মধ্যে দ্বন্দ্ব রয়েছে। সোমবার সন্ধ্যায় রায়হান গ্রুপের ১৫/২০ জন সিকদার বাজারে গেলে সাদ্দাম গ্রুপের সাথে তাদের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে কথা কাটাকাটি থেকে শুরু হয় সংঘর্ষ ও ব্যাপক গোলাগুলি। পরে কক্সবাজার সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানিয়েছেন, ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গোলাগুলিতে দু’জন নিহত হয়েছে বলেও জানান তিনি।

নিহতদের একজন রায়হান গ্রুপের প্রধান রায়হান এবং অপরজনের নাম শাহেদ। দু’জনই একই গ্রুপের সদস্য বলে জানিয়েছে এলাকাবাসী। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া, গোলাগুলির ঘটনায় আরও ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে হাসান নামে গুলিবিদ্ধ একজনের অবস্থা আশঙ্কাজনক।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে ওই এলাকায় এই দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, খাস ও পাহাড়ি জায়গা দখল নিয়ে দ্বন্দ্ব রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply