নরসিংদীতে মন্দিরে চুরির ঘটনায় গ্রেফতার ৩

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদী শহরের পাতিলবাড়ি রোডের ঐতিহ্যবাহী শ্রী শ্রী গৌর বিষ্ণুপ্রিয়া আশ্রমের বিগ্রহ মন্দিরে চুরির ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নরসিংদী শহরের বানিয়াছল মহল্লার ভাড়াটিয়া সোলেমান মিয়ার ছেলে আল আমিন (২১), একই মহল্লার মজিবর রহমানের ছেলে রতন মিয়া (২১) ও পলাশ উপজেলার গজারিয়া এলাকার জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ (২১)। এ সময় তাদের দখল থেকে চুরি হওয়া ১১ ভরি রূপার দুটি বাঁশি ও ১টি মোবাইল উদ্ধার করা হয়।

নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, শ্রী শ্রী গৌর বিষ্ণুপ্রিয়া আশ্রমের বিগ্রহ মন্দিরে চুরির ঘটনায় বৃহস্পতিবার ওই মন্দির কমিটির সভাপতি অহিভূষণ চক্রবর্তী বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন। মামলা করার পর মন্দিরের সিসিটিভি ফুটেজ দেখে আব্দুল্লাহকে শনাক্ত করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে সদর থানার বাদুয়ারচর পশ্চিম পাড়া নদীর পাড় এলাকার একটি বাড়ি থেকে তিনজনকে গ্রেফতার করে। এ সময় তাদের দখল থেকে চুরি হওয়া ১১ ভরি রূপার দুটি বাঁশি ও ১টি মোবাইল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে এর আগেও নরসিংদীসহ বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

এর আগে বুধবার (২ জুন) দিবাগত রাত ২টার দিকে আশ্রমটিতে গ্রিল ভেঙে চুরির ঘটনা ঘটে। এ সময় বিগ্রহ মন্দিরের গ্রিল ভেঙে ৩ ভরি স্বর্ণের অলংকার, ২০ ভরি ওজনের দুইটি রূপার বাঁশি, ১৪টি ধুতি, ১৩টি শাড়ি ও ভক্তদের প্রণামী হিসেবে দেওয়া নগদ টাকা চুরি হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply