অবশেষে বুশরাকে বিয়ে করলেন ইমরান

|

তৃতীয় বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পাকিস্তানের বিরোধীদলীয় প্রধান ও সাবেক ক্রিকেট তারকা ইমরান খান। রোববার বিয়ের খবর নিশ্চিত করে তার দল তেহরিক-ই-ইনসাফ পাকিস্তান। পাশাপাশি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে বর-কনের আক্বদ অনুষ্ঠানে ছবি।

দলীয় মুখপাত্র জানান, লাহোরে সম্পূর্ণ পারিবারিক আবহে বিয়ে সম্পন্ন হয়। ইমরান খানের নতুন স্ত্রী বুশরা রিয়াজ ওয়াত্তু। তিনি পাকপাত্তান এলাকার প্রভাবশালী একজন পীরের কন্যা। ৪০ বছর বয়সী বুশরার এটা দ্বিতীয় বিয়ে।

এর আগে নিজের গোত্রের খাওয়ার ফরিদ মানেকার সাথে তার বিয়ে হয়। তার মৃত্যুর পর বুশরা একাই ছিলেন। ইমরানের ইচ্ছায় বেশ গোপনে লাহোরে বুশরার ভাইয়ের বাড়িতে হয় বিয়ের অনুষ্ঠান। যেখানে দুই পরিবারের ঘনিষ্ঠজন, দলের শীর্ষস্থানীয় কয়েকজন নেতা ও বন্ধুরা উপস্থিত ছিলেন।

৬৫ বছরের ইমরান খান ১৯৯৫ সালে বিয়ে করেন বৃটিশ জেমিমা গোল্ডস্মিথকে আর, ২০১৫ সালে গাটছড়া বাধেন রেহাম খানের সাথে। পরে দু’জনের সাথেই বিবাহ বিচ্ছেদ করেন তিনি।

সম্প্রতি বুশরাকে বিয়ে করছেন এমন খবর ছড়ালে প্রথমে সরাসরি কিছু বলেননি ইমরান খান। এ নিয়ে তার রাজনৈতিক বিরোধীরা বেশ সরব হয়েছিলেন। তবে শেষ পর্যন্ত বুশরাকেই বিয়ে করে সব আলোচনার ইতি ঘটালেন এই ক্রিকেট কিংবদন্তী।

অনাড়ম্বর আক্বদ অনুষ্ঠানে বর-কনে

অনাড়ম্বর আক্বদ অনুষ্ঠানে বর-কনে









Leave a reply