গাজীপুরে শিশু অপহরণের ১ দিন পর উদ্ধার, গ্রেফতার ৩

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর মহানগরের লক্ষ্মীপুরা এলাকা থেকে শিশু অপহরণের ১ দিন পর টাঙ্গাইল থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বামী-স্ত্রীসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হওয়া শিশুর রুবায়েত হোসেন (০৫) গাজীপুর মেট্রোপলিটন সদর থানার লক্ষ্মীপুরা এলাকার রুবেল মিয়ার ছেলে।

গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে, পঞ্চগড়ের বোদা থানার পাঁচপীর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে আনিছুর রহমান (৩৮) ও তার স্ত্রী মোসা. রোকছানা আক্তার ওরফে নাসরিন ওরফে বৃষ্টি (৩৫)। তারা গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানাধীন মুদাফা পূর্ব পাড়ায় খোরশেদের বাড়ীতে ভাড়া থাকতো। টাঙ্গাইলের ঘাটাইল থানার ঘাটাইল উত্তর পাড়ার মৃত আমজাদ হোসেনের ছেলে মোঃ বেলায়েত হোসেন মন্নু (৫৮)। অপহরণের পর মন্নুর হেফাজতে শিশুটিকে রাখা হয়েছিল।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ উত্তর) জাকির হাসান জানান, গেল ৪ জুন সকাল ১০টার দিকে শিশু রুবায়েত হোসেন মেট্রো সদর থানাধীন লক্ষ্মীপুর এলাকায় খেলাধুলা করছিল। এসময় রুবায়েতকে মজা কিনে
দেওয়ার কথা বলে তাদের বাসা থেকে সকাল অনুমান ১১টার দিকে সদর থানাধীন তিন সড়ক এলাকায় নিয়ে যায়। সেখানে আসার পর বৃষ্টি আক্তার কৌশলে বৃষ্টি আক্তার ও তার স্বামী মিলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রুবায়েতকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে অনেক খুঁজেও নাতীকে না পেয়ে রুবায়েতের দাদা মো. গেন্দা মিয়া বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জিএমপি সদর থানায় মামলা দায়ের করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply