অলিম্পিকের প্রস্তুতি নিতে জার্মানি যাচ্ছেন আবদুল্লাহ হেল বাকি

|

টোকিও অলিম্পিকের আগে চূড়ান্ত প্রস্তুতি নিতে প্রায় ১০ দিনের জন্য জার্মানি যাচ্ছেন দেশসেরা শ্যুটার আবদুল্লাহ হেল বাকি। সেই সাথে অলিম্পিক পর্যন্ত তার জন্য একজন মনোবিদ নিয়োগের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদ অপু।

দরজায় কড়া নাড়ছে টোকিও অলিম্পিক। এবারের আসরে দেশসেরা শ্যুটার আবদুল্লাহ হেল বাকি’র অংশগ্রহণ চূড়ান্ত ছিলো আগেই। চলছে তার শেষ মুহূর্তের প্রস্তুতি।

অলিম্পিকের আগে চূড়ান্ত প্রস্তুতি নিতে প্রায় ১০ দিনের জন্য জার্মানি যাবেন বাকি। সেই সাথে অলিম্পিক পর্যন্ত তার সাথে একজন মনোবিদ রাখার সিদ্ধান্তও নাকি চূড়ান্ত করেছে ফেডারেশন। জানালেন মহাসচিব ইন্তেখাবুল হামিদ অপু।

অলিম্পিকের পর শুরু হবে মিশন অলিম্পিক ২০২৪। যার শুরুতে থাকবে আগামী বছরের জানুয়ারির কমনওয়েলথ গেমস আসরটি। বরাবরের মতো সেই আসরে ভালো কিছু অর্জনের জন্য নানা পরিকল্পনা আছে ফেডারেশনের। তারই অংশ হিসেবে বিদেশী কোচদের বেতনের অর্থ যোগাতে সবাই মিলে স্পনসরের সন্ধানে নেমেছেন বলেও জানান ইন্তেখাবুল হামিদ অপু।

এ ছাড়াও করোনা মহামারীর পর ঘরোয়া আসর আয়োজনে মনোযোগী হতে চায় ফেডারেশন। লক্ষ্য তাদের সেইসব আসর থেকেই ভবিষ্যতের জন্য প্রতিভাবান শ্যুটারের সন্ধান করা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply