কোস্ট গার্ডের অভিযানে অস্ত্রসহ জাহাঙ্গীর বাহিনীর প্রধানসহ আটক ৩

|

দেশীয় অস্ত্রসহ জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীরসহ ৩ ডাকাত সদস্যকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ডের সদস্যরা।

আজ সোমবার বিকাল ৩টা ২০ মিনিটে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি বেইস ভোলা কর্তৃক অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে কুখ্যাত ডাকাত জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীরসহ ৩ ডাকাত সদস্যকে দেশীয় পিস্তল, রামদা ও করাতসহ আটক করা হয়। সন্ধ্যায় বাংলাদেশ কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য নিশ্চিত করেন।

ডাকাত দলের প্রধান জাহাঙ্গীর (৪৫) লক্ষ্মীপুর জেলার কমলনগর থানাধীন চর জগবন্ধু গ্রামের বাসিন্দা মো. আব্দুল আউয়াল এর ছেলে এবং মো. রহিম (৪৭) লক্ষ্মীপুর জেলার কমলনগর থানাধীন চর লরেন্স গ্রামের ছামসুল হক ও মো. নুর আলম (৩৯) চর পলকন গ্রামের আনসার আলীর ছেলে। পরবর্তীতে ডাকাত সদস্য ও দেশীয় অস্ত্র ভোলা থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

লে. কমান্ডার আমিরুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে লে. এস এম তাহসিন রহমানের নেতৃত্বে ভোলা জেলার দৌলতখান থানাধীন মদনপুরের চর এলাকায় অবস্থানরত কুখ্যাত ডাকাত জাহাঙ্গীর বাহিনীর আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা কোস্ট গার্ড সদস্যদের লক্ষ্য করে গুলি করলে কোস্ট গার্ড সদস্যরা পাল্টা গুলি চালায় এবং তাদের আস্তানা ঘিরে ফেলে। পরবর্তীতে ডাকাতের আস্তানা হতে ডাকাত দলের প্রধান জাহাঙ্গীর (৪৫) এবং ২ জন সক্রিয় ডাকাত মো. রহিম (৪৭), মো. নুর আলমকে (৩৯) ৩টি দেশীয় পিস্তল, ২টি দা ও ২টি করাতসহ আটক করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply