হঠাৎ পার্কিং লটে গর্ত হয়ে তলিয়ে যায় গাড়ি! (ভিডিও)

|

জেরুজালেমের একটি হাসপাতালের পার্কিংলটে হঠাৎ দেখা দিল বিশাল এক গর্ত। আর সেই গর্তে তলিয়ে গেল কয়েকটি গাড়ি। ওই হাসপাতালের পার্কিংয়ে পার্ক করা ছিল বেশ কয়েকটি গাড়ি। এই ঘটনাটি ঘটেছে জেরুজালেমের একটি হাসপাতালের পার্কিংলটে।

সিএনএন’র এক প্রতিবেদনের মাধ্যমে জানা গেছে, জেরুজালেমের শারি জাদেক মেডিকেল সেন্টারে স্থানীয় সময় সোমবার বিকেলে ওই ঘটনা ঘটে। ঘটনার সময় সেখানে অন্তত ৫০টি গাড়ি পার্ক করা ছিল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সামাজিক মাধ্যমে শেয়ার হওয়া ওই ঘটনার ভিডিওতে দেখা গেছে, কমপক্ষে তিনটি গাড়ি বিশাল গর্তটিতে তলিয়ে গেছে। তলিয়ে যাওয়া গাড়িগুলোতে কোনো ব্যক্তি আটকা পড়েছেন কী না জানার জন্য বিশেষ উদ্ধারকারী দল তাৎক্ষণিকভাবে তৎপরতা শুরু করে। তবে ওই ঘটনার সময় গাড়িতে কেউ ছিল না বলে জানা গেছে। সেখানে কোনো হতাহতের ঘটনাও ঘটেনি বলে প্রতিবেদনে বলা হয়েছে।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে, হাসপাতালের পাশেই এক মহাসড়কে টানেল নির্মাণের কাজ চলছে। টানেলটি হাসপাতাল ও পার্কিংলটের নিচ দিয়ে তৈরি হচ্ছে বলে স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে। টানেল খননের সাথে পার্কিংলটের ওই গর্তের ঘটনার কোনো সম্পর্ক আছে কী না তা খতিয়ে দেখছে সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়।

এনএনআর/









Leave a reply