বাক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের মামলায় সৎ বাবা গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের মামলায় অভিযুক্ত সৎ বাবাকে নরসিংদী থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ বুধবার দুপুরে নরসিংদী র‌্যাবের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান নরসিংদী র‌্যাবের সিপিএসসির কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেনেন্ট মো. তৌহিদুল মবিন খান।

গ্রেফতারকৃত মো. বাদল (৫০) নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার সিংহদী গ্রামের মো. সোবানের ছেলে।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বরপা কেরাম বোর্ডের মোড় এলাকা হতে গ্রেফতারকৃত ধর্ষণ মামলার এজাহার নামীয় একমাত্র আসামি মো. বাদল (৫০) দীর্ঘদিন যাবত তার নিজ বসত ঘরে বাক প্রতিবন্ধী সৎ মেয়েকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে আসছে। সর্বশেষ গত ১৫ মার্চ রাত ১টার দিকে ধর্ষণের চেষ্টাকালে ভুক্তভোগী ও তার বোনের চিৎকারে ধর্ষণের ঘটনা প্রকাশ পায়। এই ঘটনায় ভুক্তভোগীর মামা বাদী হয়ে ২০ মার্চ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় নারী ও শিশু দমন আইনে একটি মামলা করেন।

উক্ত ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। মামলার পর হতে আসামি পলাতক ছিল। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারির মাধ্যমে আসামির অবস্থান নিশ্চিত হয়ে নরসিংদী র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল অভিনব কৌশল ও গোয়েন্দা তৎপরতার মাধ্যমে আসামিকে গ্রেফতার করে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply