সুশান্ত-সারার মাদকসেবন নিয়ে তথ্য দিলেন সহ-অভিনেতা!

|

‘কেদারনাথ’ ছবির সেটে কি নেশা করতেন সুশান্ত সিং রাজপুত ও সারা আলি খান? এই প্রশ্নের উত্তর দিলেন ‘মহাভারত’ ধারাবাহিক খ্যাত অভিনেতা নীতীশ ভরদ্বজ। সেটে সুশান্ত ও সারার মধ্যে কোনও অস্বাভাবিকতা লক্ষ্য করেননি বলেই জানান তিনি।

সম্প্রতি সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে দেওয়া পুরনো একটি বয়ানের প্রতিলিপি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। যেখানে রিয়া দাবি করেছিলেন, সারা তাকে মারিজুয়ানার জয়েন্ট এবং ভদকা অফার করেছিলেন। সইফকন্যা নাকি নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। বলতেন, নেশা করলে চাপমুক্ত থাকা যায়। আবার আইসক্রিম ও গাঁজা একসঙ্গে খেলে শরীরের ব্যথা কমে যায়। সারার সঙ্গে একসঙ্গে নেশা করেছিলেন বলেও বয়ানে দাবি করেছিলেন রিয়া।

তবে এ বিষয়ে ভিন্ন পোষণ করেন নীতীশ ভরদ্বাজ। তিনি বলেন, ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কেদারনাথ’ ছবিতে সারার বাবার চরিত্রে অভিনয় করেছেন। সেই স্মৃতিচারণা করতে গিয়ে অভিনেতা জানান, সেটে সারা ও সুশান্ত একেবারে স্বাভাবিক ছিলেন। সুশান্ত খুবই চটপটে ছিলেন। নেশাগ্রস্ত মানুষের পক্ষে এতটা চটপটে হওয়া সম্ভব নয়। সুশান্ত সিগারেট খেতেন। তবে মাদক সেবনের লক্ষণ তার কিংবা সারার মধ্যে তিনি কখনও দেখেননি।

নীতীশ আরও জানান, তিনি নিজে ধূমপান না করলেও গাঁজার গন্ধ ভালভাবেই চেনেন। সেই রকম গন্ধ কখনও সেটে পাননি। সুশান্ত ও তার মধ্যে মহাজাগতিক বিষয় নিয়ে আলোচনা হতো। সুশান্ত তাকে নিজের বাড়িতে টেলিস্কোপ দিয়ে আকাশের তারা দেখতে যাওয়ার আমন্ত্রণও জানিয়েছিলেন। কিন্তু নীতীশের আর যাওয়া হয়নি। সুশান্তের মৃত্যুর ৩৬ ঘণ্টা আগে তাকে শেষ মেসেজ করেছিলেন বলে জানান নীতীশ ভরদ্বাজ।

উল্লেখ্য, গত বছরের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আগামী সোমবারই সেই ঘটনার এক বছর পূর্ণ হবে।

এনএনআর/









Leave a reply