মাদক নিয়ে বয়ানকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষ

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় জুমার নামাজে মাদক ও সন্ত্রাসবিরোধী বয়ানকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার (১১ জুন) জুমার নামাজের পর সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ২ নারীসহ উভয় গোষ্ঠীর অন্তত ১৫ জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, গোপীনাথপুর গ্রামের হাজীগোষ্ঠী ও ভূঁইয়াগোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। শুক্রবার স্থানীয় মসজিদে জুমার নামাজে খতিব মাদক ও সন্ত্রাসবিরোধী বয়ান রাখেন। জুমার নামাজের পর মসজিদ থেকে বের হয়ে ভূঁইয়াগোষ্ঠীর চুনু মিয়ার ছেলে শিপন মিয়া ও হাজীগোষ্ঠীর রশিদ মিয়ার ছেলে খায়ের মিয়া এ নিয়ে তর্কে জড়ান। তর্কের একপর্যায়ে দুই গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে অন্তত ১৫ জন আহত হন।

আহতদের মধ্যে রয়েছেন হাজীগোষ্ঠীর মোশারফ হোসেন, খায়ের মিয়া, রশিদ মিয়া, সিরাজ মিয়া, রহিজ মিয়া, বাহার মিয়া, রশিদ মিয়া, জাবের হোসেন। অন্যদিকে ভূঁইয়াগোষ্ঠীর শিপন, কামাল মিয়া, এমরান, হাবিবুল্লাহ, মরিয়ম ও হোসনে আরা বেগম আহতের খবর পাওয়া গেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply