নকল গহনা দেয়ায় বিয়েতে মারামারি, বরপক্ষকে আটকে রেখে নেয়া হলো তালাক

|

নীলফামারী প্রতিনিধি:

বিয়েতে সোনার গহনার বদলে সিটি গোল্ড (নকল সোনা) দেয়ায় বরপক্ষ ও কনেপক্ষের মধ্যে শুরু হয় তুমুল মারামারি। এক পর্যায়ে বরপক্ষকে এক দিন আটকে রেখে কনেকে তালাক করিয়ে নেয়া হয়, আদায় করা হয় ক্ষতিপূরণ। শুক্রবার (১১ জুন) রাতে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী সরকারপাড়ায় এই ঘটনা ঘটে। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

কনের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই এলাকার মো. আকবর আলী পটলের মেয়ে আঁখির (১৮) সঙ্গে দিনাজপুরের খানসামা উপজেলার তেবাড়িয়া চৌপথি এলাকার হোটেল ব্যবসায়ী মো. হবিবর রহমানের ছেলে মো. মফিজুল ইসলামের প্রায় আড়াই মাস আগে বিয়ে রেজিস্ট্রি হয়। গতকাল রাতে ছিল কনে বিদায়ের দিন। ৫০-৬০ জন লোক নিয়ে কনেকে নিতে শ্বশুরবাড়িতে আসেন বর মফিজুল।

একদিকে, বরপক্ষের খাওয়াদাওয়া চলছিল, আর অন্যদিকে কনে সাজানো হচ্ছিল। এ সময় কনেপক্ষ টের পায় যে বরপক্ষের দেওয়া হাতের বালা দুটি স্বর্ণের নয়, সিটি গোল্ডের। এ নিয়ে বরপক্ষের সঙ্গে কথা-কাটাকাটির একপর্যায়ে তা হাতাহাতি পর্যন্ত গড়ায়।

এরপর, সারা রাত বরপক্ষকে আটকে রাখে কনেপক্ষের লোকজন। আজ শনিবার দুপুরে দুই পক্ষের ইউপি চেয়ারম্যান-মেম্বারের উপস্থিতিতে কনের তালাক হয় এবং বরপক্ষের কাছ থেকে এক লাখ টাকা ক্ষতিপূরণ আদায় করা হয়।

বোতলাগাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ আলী ঘটনাটি নিশ্চিত করেছেন।

সৈয়দপুর থানায় খবর নিয়ে জানা গেছে, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। থানা কর্তৃপক্ষ এই ঘটনা সম্পর্কে অবগত নয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply