পিছিয়ে পড়েও প্যারাগুয়ের শুভসূচনা

|

অ্যাঞ্জেল রোমেরোর জোড়া গোল ও অ্যালেহান্দ্রো রোমেরোর এক গোলে বলিভিয়াকে হারিয়ে কোপা আমেরিকায় শুভসূচনা করলো প্যারাগুয়ে। শুরুতেই স্পটকিকে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ৩-১ গোলের ব্যবধানে হেরেছে সিজার ফারিয়াসের শিষ্যরা।

মঙ্গলবার (১৫ জুন) সকাল ৬টায় পেড্রো লুডোভিচো অলিম্পিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘বি’ গ্রুপের ম্যাচে যেন ফাউল আর কার্ডের মেলা বসেছিলো। এতে খেলার ১০ মিনিটেই পেনাল্টি পেয়ে যায় বলিভিয়া। সেই সুযোগ কাজে লাগিয়ে স্পটকিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন মিডফিল্ডার এরউইন সাভেদ্রা।

এরপর প্রথমার্ধে আর গোল না হলেও থামেনি ফাউল আর কার্ড শো। যার খেসারত দিতে হয় বলিভিয়ার জাউমে চুয়েলাকে। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে লাল কার্ড দেখেন এই স্ট্রাইকার। এমনই উত্তেজনাময় ম্যাচে ১-০ ব্যবধানে পিছিয়ে থেকেই বিরতিতে যায় প্যারাগুয়ে।

বিরতি থেকে ফিরে ১০ জনের বলিভিয়ার ওপর ছড়াও হয় লাল-সাদারা। ফলস্বরূপ মিডফিল্ডার অ্যালেহান্দ্রো রোমেরোর গোলে সমতায় ফেরে প্যারাগুয়ে। মিনিট তিনেক পর আরেক মিডফিল্ডার অ্যাঞ্জেল রোমেরোর গোলে এগিয়ে যায় দলটি। পরে ৮০ মিনিটের মাথায় অ্যাঞ্জেল নিজের দ্বিতীয় গোলটি করেন। আভালোসের বাড়িয়ে দেয়া বলটি জালে ঠেলে দিতে মোটেও ভুল করেননি এই মিডফিল্ডার।

শেষ পর্যন্ত আর কোনও গোল না হওয়ায় ৩-১ ব্যবধানে জিতে মাঠ ছাড়ে এডুয়ার্দো বেরিজ্জোর শিষ্যরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply