রাজধানীতে ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণে নারী শ্রমিক নিহত

|

রাজধানীতে ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণে নারী শ্রমিক নিহত

রাজধানীর হাজারীবাগ বেড়িবাঁধ এলাকায় ট্রাকের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সালমা বেগম (৩০) নামে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। সোমবার (১৪ জুন) রাত ৩টার দিকে হাজারীবাগ বেড়িবাঁধ আরএস সিএনজি স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাজারীবাগ থানার উপ পরিদর্শক (এসআই) মো. জাফর হোসেন জানান, রাতে একটি ট্রাক বেড়িবাঁধে আরএস সিএনজি স্টেশনে গ্যাস নিচ্ছিলো। তখন খালি ট্রাকটির উপরে বসা ছিলো ওই নারী। তিনি ওই ট্রাকেরই লেবার হিসেবে কাজ করতো। আরো কয়েকজন শ্রমিক ও চালক তখন ট্রাকের আশেপাশে দাড়িয়ে ছিলো। গ্যাস নেওয়ার সময় হঠাৎ ট্রাকের গ্যাস সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে ট্রাকের উপরে বসে থাকা ওই নারী ছিটকে এক থেকে দেড়শ হাত দূরে গিয়ে ছিটকে পড়ে।

তিনি জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমাদের মোবাইল ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে সেখানে নেওয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আর কেউ আহত হয়নি। ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহত নারীর বিস্তারিত পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply