প্রথম ছবি মুক্তির আগেই ২৩টিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পরীমণি

|

রিল লাইফ কিংবা রিয়েল লাইফ সব সময়ই আলোচনার তুঙ্গে থাকেন ঢাকাই সিনেমার অন্যতম শীর্ষ অভিনেত্রী পরীমণি। প্রথম ছবি মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। তখনই তাকে নিয়ে প্রথম আলোচনার শুরু। এরপর নানান কারণে বারবার মিডিয়া ও সোশাল মিডিয়ার আলোচনার বিষয়বস্তু হয়েছেন পরীমণি।

সম্প্রতি তাকে ধর্ষণ এবং হত্যা চেষ্টার অভিযোগ নিয়ে সোশাল মিডিয়া এমনকি জাতীয় অঙ্গনে শুরু হয়েছে আবারও আলোচনা। চলছে আলোচনা। এরমধ্যে তার উত্থান ও তাকে নিয়ে চলা বিভিন্ন গুঞ্জনগুলোও সামনে আসছে বারবার।

এরপর সাত বছরে অভিনয় করেছেন বেশ কয়েকটি আলোচিত ছবি ও বিজ্ঞাপনে। পেয়েছেন বিভিন্ন পুরস্কারও। স্বপ্নজালের শুভ্রা, বিশ্বসুন্দরীর শোভা কিংবা স্ফুলিঙ্গের দিবা চরিত্রে দর্শক তাকে মনে রাখবে, একথা বলা যায় নির্দ্বিধায়!

পরীমণির আলো ঝলমল জীবনে প্রবেশ ২০১৫ সালে মুক্তি পাওয়া ‌’ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে। অবশ্য তার অভিনয় জীবনের শুরু বিজ্ঞাপন ও টিভি নাটক দিয়ে। তবে শামসুন্নাহার স্মৃতি থেকে পরীমণি হয়ে ওঠা বড় পর্দারই বদৌলতে।

৯০ দশকে নড়াইলে জন্ম নেন পরীমণি। সাতক্ষীরা সরকারি কলেজে বাংলা বিভাগে পড়াকালীন ২০১১ সালে ঢাকায় এসে বুলবুল ললিতকলা একাডেমিতে নাচ শেখেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত অংশ নিলেও পর্দায় আসার পরিকল্পনা ছিলো বলে মনে হয় না। তবে যখন এলেন, তখন সবসময়ই পর্দায় পরীমণির ছবি ভাসতে শুরু করে। নানা বিষয়ে বারবার খবর হয়েছেন তিনি। বিশেষ করে তার ব্যক্তিজীবন নিয়ে প্রায়ই ওঠে নানান গুঞ্জন। বিভিন্ন ব্যক্তির সঙ্গে পরীমণির প্রেম ও বিচ্ছেদ নিয়ে বেশ কয়েকবার সামাজিক মাধ্যমে আলোচনা শুরু হয়।

একবার সাংবাদিক তামিম হাসানের সঙ্গে পরীমণির প্রেম ও বাগদানের খবর নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছিলো। অবশ্য এসেছিলো বিয়ের আগেই সে সম্পর্ক ভেঙে যাবার খবরও। এরপর গত বছরের ৯ মার্চ পরীমণি বিয়ে করেন পরিচালক ও থিয়েটারকর্মী কামরুজ্জামান রনিকে। কয়েকদিন বাদেই সেই বিয়ে ভাঙার খবরও শোনা যায়। এরপর অবশ্য বেশ কিছুদিন বিশেষ কোনো খবর ছড়ায়নি পরীকে নিয়ে।

এরপর সম্প্রতি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সরব হন তিনি। গ্রেফতারও করা হয়েছে অভিযুক্তদের। এই নিয়ে আবার আলোচনায় পরীমণি।

সাড়ে তিন কোটি টাকার গাড়ি, বিদেশ ভ্রমণে নানা ঢঙের ছবি কিংবা করোনাকালে পাঁচ তারকা হোটেলে জন্মদিন উদযাপন- এসব নিয়ে যে কেন্দ্র থেকেই আলোচনা হোক না কেন, এখন সব গুঞ্জন-বিতর্ক ছাপিয়ে, তার ন্যায্য বিচার প্রাপ্তির আশায় অগণিত ভক্ত-শুভাকাঙ্ক্ষী!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply