ডিপিএলে এবার বিতর্কের জন্ম দিলেন সাব্বির

|

আবাহনী মোহামেডানের ম্যাচে সাকিব আল হাসানের স্ট্যাম্প কাণ্ডের রেশ কাটতে না কাটতেই ফের বিতর্কের জন্ম দিয়েছেন সাব্বির রহমান। প্রতিপক্ষ ক্রিকেটারকে ইট ছুঁড়ে মারার পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে শাস্তির সম্মুখীন হতে পারেন জাতীয় দলের বাইরে থাকা এই তারকা ক্রিকেটার।

ঘরোয়া ক্রিকেটে ম্যাচ চলাকালীন সময়ে গ্যালারিতে দর্শক পিটিয়ে ছয় মাসের জন্য নিষিদ্ধ হয়েছিলেন সাব্বির। এখন আবার শৃঙ্খলা ভঙ্গের দায়ে শাস্তির মুখে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে খেলা এই ক্রিকেটার।

জানা গেছে, ইতোমধ্যে সাব্বিরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) বরাবর লিখিত অভিযোগ দিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সিসিডিএম বরাবর পাঠানো এই চিঠিতে শেখ জামাল লিখেছে, বুধবার (১৬ জুন) বিকেএসপির ৩ নম্বর মাঠে শেখ জামাল ধানমন্ডি ক্লাব বনাম ওল্ড ডিওএইচএসের মধ্যকার ম্যাচ চলাকালীন ধানমন্ডি ক্লাবের খেলোয়াড় মোহাম্মদ ইলিয়াস সানিকে মাঠের বাহির হতে সম্পূর্ণ বিনা কারণে উপর্যুপরি ইট ছুঁড়ে মারেন লিজেন্ডস অব রূপগঞ্জের খেলোয়াড় সাব্বির রহমান।

এছাড়াও সাব্বির অকথ্য ভাষায় গালিগালাজ ও বর্ণবৈষম্যমূলক আচরণ করেন বলে চিঠিতে উল্লেখ আছে। ম্যাচ চলাকালীন তিনি ডিপ স্কয়ার লেগে ফিল্ডিং করতে থাকা শেখ জামালের স্পিনার ইলিয়াস সানির উদ্দেশ্যে উচ্চস্বরে বলেন, ওই কাইল্যা, কাইল্যা, কাইল্যা ইলিয়াস। এ ঘটনাটিকে একজন প্রফেশনাল ক্রিকেটার হিসেবে কেবল অশোভনীয়ই নয়, শাস্তিযোগ্য অপরাধ হিসেবেও উল্লেখ করেছে শেখ জামাল ক্লাব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply