ঋণ পরিশোধ না করায় গ্রাম পুলিশকে পিটিয়ে হত্যার অভিযোগ

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর :

মাদারীপুরে পাওনা টাকা না দেওয়ায় মো. আজিজুল হক (৪০) নামের এক গ্রাম পুলিশকে (চৌকিদার) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১৬ জুন) রাতে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের কাজিরটেক বাবনাতলা এ ঘটনা ঘটে।
নিহত মো. আজিজুল সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর এলাকার আবদুর লতিফ চৌকিদারের ছেলে এবং তিনি ওই ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে কাজ করত।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, আজিজুল একই এলাকার গিয়াসউদ্দিন সিকদারের কাছ থেকে এক লাখ ৬০ হাজার টাকা ধার নেয়। সম্প্রতি সেই ধারের ৮০ হাজার টাকা পরিশোধ করলেও বাকি ৮০ হাজার টাকা দিতে ব্যর্থ হয়। এতে তার ওপর ক্ষিপ্ত হন গিয়াসউদ্দিন। এরই জের ধরে বুধবার রাতে আজিজুল তার বোনের বাড়ি বাবনাতলা যাওয়ার পথে গিয়াসউদ্দিন ও তার ছেলে শান্তসহ ৬-৭ জন মিলে আজিজুলকে মারধর শুরু করে। আজিজুলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর থেকেই গিয়াসউদ্দিন ও তার ছেলে শান্ত এলাকা ছেড়ে পালিয়েছে।

নিহত আজিজুলের ভগ্নীপতি মো. ওয়াহেদুল ইসলাম জানায়, টাকা দিতে দেরি হওয়ায় গিয়াস ও তার লোকজন ভাইজানকে পিটিয়ে মেরে ফেলেছে। যারা আমার ভাইজানকে খুন করেছে তাদের বিচার চাই।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানায়, লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হামলাকারীদের আটক করতে পুলিশ জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply