বগুড়ায় চোর সন্দেহে যুবককে বেঁধে নির্যাতন, থানায় মামলা

|

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার কাহালু উপজেলার অঘোর মালঞ্চা গ্রামে চোর সন্দেহে আতাউর রহমান শিরু (২৪) নামে এক যুবককে বেঁধে মারপিটের ভিডিও সমাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। মারপিটের পর পায়ে পেরেক ঢুকিয়ে নির্যাতনের অভিযোগও করেছেন ওই যুবক। নির্যাতনের শিকার শিরুর বাবা মজনু সোনার বাদী হয়ে কাহালু থানায় মামলা করেছেন।

কাহালু থানা পুলিশ জানায়, কিছুদিন আগে অঘোর মালঞ্চা গ্রামের জনি মিয়ার বাড়ি থেকে গ্যাস সিলিন্ডার চুরি যায়। বৃহস্পতিবার (১৭ জুন) ভোররাতে চোর সন্দেহে একই গ্রামের আতাউর রহমান শিরুকে বাড়িতে ধরে নিয়ে আসেন জনি ও তার স্বজনরা। এরপর সকাল ৭টা পর্যন্ত বেশ কয়েকজন মিলে দুই পা বেঁধে তাকে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

শিরুর বাবা মজনু সোনার করা মামলায় অভিযোগ করা হয়, চোর সন্দেহে শিরুকে ৪ ঘণ্টা নিপীড়ন চালিয়েছে অভিযুক্তরা। কয়েক দফা তার পায়ে পেরেক ঢুকিয়ে চুরির কথা স্বীকার করানোর চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ শিরুর বাবার।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) আমবার হোসেন জানান, মামলার ৫ আসামীর মধ্যে শুক্রবার (১৮ জুন) রাতে আসিয়া বেগম নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

শুক্রবার শিরুকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ৩ মিনিট ৬ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, শিরুর দুই পা বেঁধে লাঠি দিয়ে তাকে বেধড়ক মারপিট করছেন জনি মিয়ার ভাতিজা আমিনুল ইসলাম। মারপিটের একপর্যায়ে শিরু অজ্ঞান হয়ে যান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply