টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, ট্রাকচালক আটক

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গী কলেজ গেইট এলাকায় শারমিন আক্তার (৩০) নামে এক গৃহিণী নিহত হয়েছেন। শনিবার বিকালে ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে লড়িসহ চালককে আটক করে থানা পুলিশ।

স্থানীয়রা জানান, টঙ্গী স্টেশন রোড থেকে গাজীপুরের উদ্দেশে মালবাহী লড়ি যাচ্ছিলো। টঙ্গী কলেজ গেট এলাকায় একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে সাথে থাকা স্ত্রীসহ লড়ির নিচে পড়ে যায় চালক। পরে লড়ির পেছনের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে শারমিনের মৃত্যু হয়। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ লড়িসহ চালককে আটক করে। আহত মোটরসাইকেল আরোহী ইলিয়াস মোরশেদকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, চট্ট মেট্রো-(ঢ ৮১-২৩৭৪) নম্বর লড়িটিকে আটক করা হয়েছে। আটককৃত লড়ি চালক ফেনী জেলার সোনাগাজী থানার গুনক গ্রামের নুর আলমের ছেলে রাজীব (২৫)।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শারমিন ফেনী জেলার পশুরাম থানার গুথুমা গ্রামের বাসিন্দা। তিনি স্বামী ও দুই সন্তান নিয়ে গাজীপুরের বাসন শহীদ বরকত সরণি এলাকায় বসবাস করে আসছিলো। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে মামলা দায়ের করা হবে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর সদর সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply