সিলেটে ট্রিপল মার্ডারের ঘটনায় ঘাতক ৫ দিনের রিমান্ডে

|

সিলেটের গোয়াইনঘাটে ছেলে-মেয়েসহ এক গৃহবধূ হত্যার ঘটনায় স্বামী হিফজুর রহমানকে রিমান্ডে নিয়েছে পুলিশ। রোববার(২০ জুন) আদালতের মাধ্যমে তাকে রিমান্ডে নেয়া হয়।

এর আগে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন হিফজুরকে শনিবার গ্রেফতার দেখায় পুলিশ। রোববার ওসমানী হাসপাতাল থেকে ছাড়া পান হিফজুর। এরপর তাকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানি শেষে গোয়াইনঘাট আমলি আদালতের বিচারক অঞ্জন কান্তি দাস হিফজুরের ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জর করেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ এসব তথ্য নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে যে হিফজুর তার স্ত্রী-সন্তানদের হত্যা করেছেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য তাই রিমান্ডে নেয়া হয়েছে।

গত বুধবার (১৬ জুন) সকালে গোয়াইনঘাট উপজেলার বিন্নাকান্দি দক্ষিণ পাড়া গ্রামের নিজ ঘর থেকে হিফজুরের স্ত্রী আলিমা বেগম, তার দুই সন্তান মিজান এবং তানিশা এর মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘর থেকে হিফজুরকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। এদিকে, ময়না তদন্তের রিপোর্টে জানা গেছে, খুন হওয়ার সময় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন আলিমা বেগম। ফলে পুলিশের মতে, তিনজন নয়, ওইদিন খুন করা হয়েছে আদতে চারজনকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply