প্রেমিকার বাবার মামলায় জেল; অতঃপর কারাগারে বিয়ে

|

কারা পরিদর্শকের (মাঝখানে) সাথে বর-কনে

প্রেম করায় প্রেমিকার বাবার করা মামলায় ২ বছর জেল খাটার পর আদালতের নির্দেশে কারাগারে বিয়ে হয় প্রেমিক জুটির। গত ১৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম কারাগারে দুই পরিবারের আত্মীয় স্বজন, কারাপরিদর্শক এবং জেলসুপার উপস্থিতিতে এই বিয়ে হয়। চট্টগ্রাম কারা পরিদর্শক জিনাত সোহানা বিষয়টি নিশ্চিত করেছেন।

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার মাস্টারপোল এলাকার ইকবাল কলোনীতে থাকে তানিয়া ও রাসেল। প্রেমের শুরুটা হয় তিন বছর আগে। কিন্তু তানিয়ার পরিবার অন্য জায়গায় বিয়ে ঠিক করলেও প্রেমের কারণে তানিয়া অন্যকাউকে বর হিসেবে মেনে নিতে অস্বীকার করে। গত ২০১৬ সালের রমজান মাসে তানিয়ার সাথে রাসেল দেখা করতে গেলে তার বাবার হাতে ধরা পরে। এরপর তানিয়ার বাবা  আব্দুল শুক্কুর রাসেলের নামে নারী ও শিশু আইনে মামলা করেন।

এরপর সেই মামলায় ২ বছর ধরে জেল খাটেন রাসেল। তবে শেষ পর্যন্ত জয় হয় প্রেমের। কেননা তানিয়া কোনভাবেই অন্য কোথাও বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। এঘটনায় সম্প্রতি দুই পরিবার মিলে মামলা তুলে নিতে গেলে আদালত তাদের বিয়ে দেয়ার নির্দেশ দেয়। সেই নির্দেশেই গত ১৩ তারিখ দুই পরিবারের সম্মতিতে কারাগারের স্বল্প পরিসরে সাদামাটাভাবে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়। আয়োজন করা হয় মিষ্টিমুখেরও।

 

 

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply