ব্রাহ্মণবাড়িয়ায় ‘ভাদাইম্যা’ বলায় সংঘর্ষ, আহত ৪

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় ‘ভাদাইম্যা’ বলে কটূক্তির জেরে সংঘর্ষে একই পরিবারের চারজন আহত হয়েছে। রোববার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের ছোট বাকাইল গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

আহতরা হলেন, সদর উপজেলার দাস পাড়ার সোনা মোহন দাস (৭০), তার স্ত্রী কল্পনা রাণী দাস (৬০) এবং তাদের দুই ছেলে সুভাস চন্দ্র দাস (২০) ও অপূর্ব দাস (১৫)।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার রাতে স্থানীয় ছোট বাকাইল বাজারে তুচ্ছ ঘটনা নিয়ে বাগবিতণ্ডার জেরে বৃদ্ধ সোনা মোহন দাসকে একই এলাকার বতুশ দাস ‘ভাদাইম্যা’ বলে গালি দেয় এবং জুতোপেটা করার হুমকি দেয়। বিষয়টি নিয়ে বতুশ দাসকে জিজ্ঞাসাবাদ করতে যান সোনা মোহনের ছেলে সুভাস। এ নিয়ে তার সঙ্গেও বতুশের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বতুশ তার লোকজন নিয়ে সুভাসকে মারধর করেন। সুভাসকে বাঁচাতে গিয়ে তার বাবা সোনা মোহন, ছোট ভাই অপূর্ব ও মা কল্পনা আহত হন।

সোনা মোহন দাসের অভিযোগ, বতুশ দাস ও বিশ্ব দাস এলাকায় মাদকসেবী হিসেবে পরিচিত। তারা দুজনেই সারাদিন নেশা নিয়ে মগ্ন থাকে। তারা এর আগে, অনেকবার আমাদেরকে ‘ভাদাইম্যা’ বলেছে, কিন্তু তার বিচার পাইনি।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, তুচ্ছ বিষয় নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে, তদন্ত চলছে। অভিযোগ সাপেক্ষে আহতদের আইনি সহযোগিতা দেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply