শ্রাবন্তী’র নতুন প্রেমের গুঞ্জন নিয়ে তোলপাড় টালিউড

|

শ্রাবন্তী’র নতুন প্রেমের গুঞ্জন নিয়ে তোলপাড় টালিউড

টালিউড ইন্ডাস্ট্রির আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বৈবাহিক জীবনে চিড় ধরার গল্প এখন সবারই জানা। এরই মধ্যে এলো নতুন এক মোড়। মাস দুয়েক আগে সামনে আসে শ্রাবন্তীর নতুন প্রেমের খবর। সব গুঞ্জন ছাপিয়ে এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সব তিক্ততা ভুলে আবারো সংসার করতে চান শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান। তবে তৃতীয় স্বামীকে ভুলে জীবনে অনেকখানি এগিয়ে গেছেন এই অভিনেত্রী। ইতোমধ্যেই সামনে আসে শ্রাবন্তীর নতুন প্রেমের চর্চা। অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর প্রেমেই হাবুডুবু খাচ্ছেন নায়িকা। মাস কয়েক ধরেই বেশ ঘনিষ্ঠতা তৈরি হয়েছে দুজনের। কিছুদিন আগে ছিল অভিরূপের জন্মদিন। বিশেষ এই দিনে প্রেমিককে আংটি পরিয়ে দিয়েছেন নায়িকা। যদিও আংটিটি একেবারে সাধারণ নয়, ইংরেজি ‘আই’ অক্ষরের চিহ্ন রয়েছে আংটিতে। তার পাশে প্লাটিনামের উপর বসানো হীরা জ্বলজ্বল করছে। আংটিটি বিশেষ অর্ডার দিয়ে তৈরি করা তা বেশ পরিষ্কার।

এদিকে শ্রাবন্তীর উপহারের কথা প্রকাশ্যে না আনলেও সেই আংটির ছবি পোস্ট করে অভিরূপ ফেসবুকে লিখেছেন- ‘বিশেষ মানুষের কাছ থেকে পাওয়া উপহার.. ধন্যবাদ’।

পাশাপাশি নিজের পরিবারকে সঙ্গে নিয়ে অভিরূপের জন্মদিন পালন করেছেন শ্রাবন্তী। ছবিতে কালো রঙের পোশাকে দেখা মিলেছে শ্রাবন্তীর। অন্যদিকে একই রঙ্গের পাঞ্জাবি এবং সাদা রঙের চুড়িদারে কেকের টুকরো হাতে নিয়ে শ্রাবন্তীর বড় বোন স্মিতাকে কেক খাইয়ে দিতে দেখা গেছে অভিরূপকে।

কয়েকদিন আগেই চুপিচুপি প্রেমিককে নিয়ে নাকি পাহাড়েও ঘুরে এসেছেন শ্রাবন্তী। পাহাড়ের প্রতি নিজের ভালোবাসার কথা সম্প্রতি বারবার ঘুরে ফিরে এসেছে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম ওয়ালে।

এর আগে শ্রাবন্তী সংসার বেধেছিলেন পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে। সেই সম্পর্কের ইতি টেনে কৃষাণ বিরাজ নামক একজন মডেলকে বিয়ে করেন তিনি। সেই সংসারও বেশিদিন টিকেনি তার। তারপর ২০১৯ সালে রোশন সিং কে বিয়ে করেন শ্রাবন্তী। তবে কি এবার চতুর্থবারের মতো বিয়ের পিড়িতে বসবেন শ্রাবন্তী তা বলে দিবে সময়।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply