জন্মদিনে প্রকাশ পেলো থালাপতি বিজয়ের নতুন ছবির পোস্টার

|

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের সুপারস্টার ‘থালাপতি বিজয়ে’র ছবি মানেই বক্স অফিসে সুপারহিট। আজ তার ৪৭তম জন্মদিনে প্রকাশ পেলো তার পরবর্তী ছবি ‘বিস্ট’ এর পোস্টার।

পুরো নাম জোসেফ বিজয় চন্দ্রশেখর হলেও তেলেগু সিনেইন্ডাস্ট্রির এই সুপারস্টার থালাপতি বিজয় হিসেবেই পরিচিত। আজই প্রকাশ পেলো তার ‘বিস্ট’ এর ফার্স্ট ও সেকেন্ড লুক পোস্টার। পোস্টারটি প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা সান পিকচার্স।

‘বিস্ট’ বিজয়ের ৬৫তম ছবি। তাই এই ছবিটিকে থালাপতি সিক্সটি ফাইভ বলে আখ্যা দিয়েছে প্রযোজনা সংস্থা সান পিকচার্স। এই সিনেমাতে বিজয়কে স্পেশাল এজেন্টের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

সিনেমায় বিজয়ের নায়িকার চরিত্রে দেখা যাবে পূজা হেগরেকে। সম্প্রতি তার ‘রাধে শ্যাম’ সিনেমার টিজার মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে পূজার এই ছবিটি।

ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আগেই চলতি বছরের মার্চে শুরু হয়েছে ‘বিস্ট’ এর শুটিং। এরপর এপ্রিলে শুটিং করতে পরিচালকের সঙ্গে জর্জিয়া যান বিজয়। সেখানে বিশ দিনের কাজ শেষে সিনেমাটির ইউনিটসহ তামিলনাড়ু ফেরেন তারা।

ছবিটি পরিচালনা করেছেন নেলসন দিলীপকুমার। বিজয় অভিনীত সবশেষ সিনেমা ‘মাস্টার’-এর মতো ‘বিস্ট’-কেও পোঙ্গাল উৎসবকে কেন্দ্র করে মুক্তি দেওয়া হবে বলে জানানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply