এ সপ্তাহের মিরচি টপ টুয়েন্টির শীর্ষে যেসব গান

|

করোনার কারনে নতুন গান রিলিজ না পাওয়ায় পুরানো গানগুলোই আবার মিরচি টপ-২০ এর জায়গা দখল করে নিচ্ছে। আর সে জন্যই প্রতি সপ্তাহে সঙ্গীতপ্রেমীরা অপেক্ষায় থাকেন ‘মিরচি টপ-২০’তে তাদের পছন্দের গানটি চার্টের তালিকার কোন স্থানে আছে তা দেখার জন্য। চলুন দেখে নেয়া যাক চলতি সপ্তাহের ‌’মিরচি টপ-২০’।

চলতি সপ্তাহে চার্টের তৃতীয় স্থানে আছ ‘কলঙ্ক’ ছবির টাইটেল ট্যাক ‘কলঙ্ক’ গানটি। যেটি মুক্তি পেয়েছিল ২০১৯ সালের এপ্রিল মাসে। চবিটি পরিচালনা করেছেন অভিষেক বর্মণ। প্রকাশ পাওয়ার ২ বছর পর গানটি এবার ‘মিরচি টপ ২০’র তৃতীয় স্থান দখল করে নিলো। গানটিতে কণ্ঠ দিয়েছেন আরজিৎ সিং। আর গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য।

চলতি সপ্তাহে চার্টের দ্বিতীয় স্থানে আছ ‘সুন রাহা হ্যায় না তু’ গানটি। এটি ‘আশিকি ২’ ছবির গান। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। যেটি মুক্তি পায় ২০১৩ সালের এপ্রিল মাসে। প্রকাশ পাওয়ার ৮ বছর পরেও গানটি এবার ‘মিরচি টপ ২০’র দ্বিতীয় স্থান দখল করে নিলো। গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল।

চলতি সপ্তাহে ‘মিরচি টপ ২০’র শীর্ষে আছে ‘গালিয়া’ গানটি। ‘এক ভিলেন’ সিনেমার গান এটি। ছবিটি পরিচালনা করেন মোহিত সুরি। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রিতেশ দেশমুখ, শ্রদ্ধা কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা। যেটি মুক্তি পায় ২০১৪ সালের জুন মাসে। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন অঙ্কিত তিওয়ারি। প্রকাশ পাওয়ার ৭ বছর পর গানটি এবার ‘মিরচি টপ ২০’র শীর্ষ স্থান দখল করে নিলো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply