আখাউড়ায় ছিনতাইয়ের নাটক সাজিয়ে এজেন্ট ব্যাংকিং’র টাকা লুট, গ্রেফতার ২

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ছিনতাইয়ের নাটক সাজিয়ে একটি এজেন্ট ব্যাংকিং প্রতিষ্ঠানের ১৬ লাখ টাকা আত্মসাৎ করেছে মোটরসাইকেল চালক হাবিব। ২০ জুন আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের রুটি এলাকার ঘটে এই ঘটনা। টানা ৪২ ঘণ্টা পুলিশি অভিযানে মূলহোতা হাবিবসহ ছিনতাই ঘটনার সঙ্গে জড়িত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় লুণ্ঠিত টাকার মধ্যে ১২ লাখ ৪৫ হাজার টাকা উদ্ধার করে আখাউড়া থানা পুলিশ।

আখাউড়া থানা সূত্রে জানাগেছে, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নোয়াগাঁও বাজারে গত ৪ বছর ধরে ব্যাংক এশিয়ার একটি এজেন্ট ব্যাংকিং প্রতিষ্ঠান চালাচ্ছেন সাদেক মিয়া। ওই এজেন্ট ব্যাংকের কাস্টমার সার্ভিস অফিসার এনামুল হক বিশ্বস্ত মোটরসাইকেল চালক হাবিবের মাধ্যমে ব্রাক্ষণবাড়িয়া শাখা হতে নগদ টাকা আনা-নেয়া করেন। এই বিশ্বাসের সুযোগ নিয়ে ছিনতাইয়ের নাটক সাজিয়ে টাকা লুটে নেয় হাবিব।

আখাউড়া থানার ওসি মিজানুর রহমান বলেন, ছিনতাই নাটক সাজিয়ে লুটে নেয়া টাকার অবশিষ্ট ৩ লাখ ৬৫,০০০/- টাকা ও মোবাইল ফোন সহ পলাতক আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় ব্যাংকিং প্রতিষ্ঠান মালিক সাদেক মিয়া বাদি হয়ে আখাউড়া থানায় মামলা দায়ের করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply