‘বিগ বস’র নতুন সিজনে মুখোমুখি হচ্ছেন সুশান্তের দুই প্রেমিকা

|

‘বিগ বস’র নতুন সিজনে মুখোমুখি হচ্ছেন সুশান্তের দুই প্রেমিকা

প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের দুই প্রেমিকা রিয়া চক্রবর্তী ও অঙ্কিতা লোখান্ডে আলাপ তো দূরের কথা, মুখোমুখিও হননি কোনো দিন। বলিউডে গুঞ্জন তাদের মুখোমুখি করতে চলেছে সালমান খানের রিয়্যালিটি শো ‘বিগ বস’।

২০১০ সাল থেকে ২০১৬ পর্যন্ত অঙ্কিতার সঙ্গে প্রেম ছিল সুশান্তের। আর রিয়ার সঙ্গে সম্পর্ক ছিল ২০১৯ থেকে জীবনের শেষ দিন পর্যন্ত। কিন্তু সুশান্তের আত্মহত্যার পর দুজনের জীবন নিয়েই কাটাছেঁড়া চলে। একদিকে সুশান্তর মৃত্যুর জন্য দায়ী করা হয় রিয়াকে। অন্যদিকে অভিনেতার মৃত্যুকে পুঁজি করায় আক্রমণের শিকার হন অঙ্কিতা।

অনলাইনে আক্রমণের শিকার এই দুই অভিনেত্রীই এখন পর্দায় এক জোট হতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

‘বিগ বস ১৫’ শুরু হবে অক্টোবরে। প্রতিযোগী তালিকায় রিয়ার নাম শোনা যাচ্ছিল বেশ কিছুদিন আগে থেকেই। কিন্তু তিনি এই প্রস্তাবে রাজি হয়েছেন কিনা সে কথা জানা যায়নি। সম্প্রতি অনলাইনে পাওয়া তালিকায় অঙ্কিতার নাম দেখা গেছে।

শোনা যাচ্ছে, রিয়া চক্রবর্তী এখনো কোনো জবাব দেননি। তিনি যদি রাজি হন, তবে অঙ্কিতা লোখান্ডের সঙ্গে ‘বিগ বস’-এর ঘরে দেখা যাবে একসঙ্গে।

এই দুই তারকা ছা়ড়া তালিকায় নাম রয়েছে ‘কসৌটি জিন্দেগি কে’-খ্যাত অভিনেতা পার্থ সামথান ও ‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেত্রী দিশা ভাখানির। গোবিন্দর ভাগনে ক্রুষ্ণা অভিষেকও অংশ নিতে পারেন ‘বিগ বস’-এ। ‘বিগ বস ১৪’-এর প্রতিযোগী গায়ক রাহুল বৈদ্যর বান্ধবী দিশা পরমার এবং ‘জামাই রাজা’র নায়িকা নিয়া শর্মাকেও প্রস্তাব দেওয়া হয়েছে।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply