রশ্মিকাকে এক নজর দেখতে ৯০০ কিলোমিটার পাড়ি দিলো ভক্ত

|

রশ্মিকা মন্দানাকে সামনা সামনি এক নজর দেখতে তেলেঙ্গানা থেকে কর্ণাটক পর্যন্ত পাড়ি দিলো তার এক ভক্ত। গুগলের সাহায্যে জোগাড় করেছে অভিনেত্রীর বাড়ির ঠিকানা। কিন্তু নির্দিষ্ট বাড়ি চিনতে না পারায় পথচারীদের জিজ্ঞাসাবাদ করতে থাকায় সন্দেহ হওয়ায় স্থানীয়রা পুলিশে খবর দেয়।

দক্ষিণের চলচ্চিত্র জগতে রশ্মিকা মন্দানা এখন সুপারহিট নায়িকা। কিরিক পার্টি, গীতা গোবিন্দম, ডিয়ার কমরেড ছবির কারণে তার জনপ্রিয়তা এখন তুঙ্গে।

এমনকি গুগলে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’ লিখলে এই অভিনেত্রীর নাম দেখায়। দক্ষিণা সিনেমার গণ্ডি পেড়িয়ে এখন পা রাখছেন বলিউডে। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বলিউডে প্রথম ছবির শ্যুটিং করছেন রশ্মিকা। ছবির নাম ‘মিশন মজনু’।

জনপ্রিয় এই নায়িকার অসংখ্য ভক্ত অনুরাগী তৈরি হয়েছে ভারতে। রশ্মিকাকে এক বার দেখার জন্য আকাশ ত্রিপাঠী নামে এক অনুরাগী তেলেঙ্গানা থেকে কর্ণাটক পর্যন্ত ৯০০ কিলোমিটার পাড়ি দিলেন। তেলেঙ্গানা থেকে ট্রেনে করে মাইসোর, সেখান থেকে অটো করে মুগ্গুলা পৌঁছায় আকাশ। সেখান থেকে গুগল মানচিত্রের সাহায্যে কর্ণাটকের বিরাজপেটে হাজির হয়।

বিরাজপেটে জন্ম রশ্মিকার। বাবা-মায়ের সঙ্গে সেখানেই থাকেন অভিনেত্রী। কিন্তু এখন তিনি মুম্বাইয়ে ‘মিশন মজনু’র শ্যুটে ব্যস্ত। সে কথা জানত না আকাশ। সে ওই এলাকার সকল পথচারীকে জিজ্ঞাসা করতে থাকে। রশ্মিকার নাম ধরে তার বাড়ির ঠিকানা চাইতে থাকে। তখনই আকাশকে সন্দেহ করে বাসিন্দারা। পুলিশ এসে আকাশকে বাড়ি ফিরে যাওয়ার পরামর্শ দেয়। তাতেও রাজি হচ্ছিল না আকাশ। তখন তাকে জানানো হয়, রশ্মিকা কর্ণাটকেই নেই তিনি মুম্বাইয়ে আছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply