নেত্রকোণায় চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে হামলা, নিহত ১

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে গতকাল বৃহস্পতিবার (২৪ জুন) রাতে এক যুবক খুন হয়েছে। নিহতের নাম আনোয়ার হোসেন (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলার বড়ইউন্দ বাজারে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে হানিফ মিয়ার মুদির দোকানে বসাকে কেন্দ্র করে আনোয়ার হোসেনের (২৫) কথা কাটাকাটি ও ধাক্কা দেয়ার ঘটনা ঘটে একই গ্রামের সোহেল মিয়ার (২২) সাথে।

পরে বিষয়টি মীমাংসা জন্য স্থানীয় সাবেক ইউপি সদস্য আব্দুল জব্বার ওই দোকানে যান। সেখানে মীমাংসার সময় আবারও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোহেল মিয়া তার ভাই জুয়েল মিয়া ও আমছর আলীকে সাথে নিয়ে প্রতিপক্ষ আনোয়ার হোসেন, তার ভাই মনির হোসেন ও বাবা মকবুল হোসেনের ওপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে। ঘটনাস্থলে ওই তিন জন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা।

সেখানে কর্তব্যরত চিকিৎসক গতকাল রাত সাড়ে ৯টার দিকে আনোয়ার হোসেনকে মৃত ঘোষণা করে। গুরুত্বর আহত অপর ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহনুর এ আলম বলেন, নিহত আনোয়ারের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ইতোমধ্যেই মামলা দায়ের করা হয়েছে। ফারুক মিয়া নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply