ওবায়দুল কাদের ও তার স্ত্রীসহ তিনজনকে মেরে ফেলার হুমকি কাদের মির্জার!

|

কাদের মির্জা।

নোয়াখালী প্রতিনিধি:

এবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে মেরে ফেলার হুমকি দিয়েছেন তার ছোটভাই নোয়াখালীর বসুরহাট উপজেলার আলোচিত-সমালোচিত মেয়র কাদের মির্জা। শুধু ওবায়দুল কাদেরই নয় তার স্ত্রী ইশরাতুন্নেসা কাদের এবং নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকেও মেরে ফেলার হুমকি দিয়েছেন।

শনিবার (২৬ জুন) দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, ঘরের শক্রু বিভীষণ। আজকে ঘরের শক্র আমাকে শেষ করে দিচ্ছে। ওবায়দুল কাদের সাহেব আজকে আমার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। কি জন্য নিয়েছে, সেটাও খুঁজে পেয়েছি। আমি ওনার এবং ওনার স্ত্রীর অপরাজনীতির বিরুদ্ধে কথা বলেছি। ওবায়দুল কাদের সাহেবের কথাগুলো বলব। এতো ন্যাক্কারজনক, এতো ছোট মানসিকতা সম্পন্ন ব্যক্তি, আমার পরিবারে আমার আত্নীয়-স্বজন ইতোমধ্যে সবাইকে অর্থ দিয়ে মন্ত্রিত্বের প্রভাব খাটিয়ে আমার বিপক্ষে নিয়েছে।

মেয়র বলেন, আপনি যেমন বাহিরের কারো কারো সহযোগিতায় এখানে রাজনীতি করেন। আমরাও পিছিয়ে নেই। স্পষ্ট ভাষায় বলে দিচ্ছি। চোখ রাঙাবেন না, মুখ সামলান, যা ইচ্ছা তা করবেন হতে পারে না। একরামকে, নিজামকেকে নোয়াখালী, ফেনীর রাজনীতিতে পুনর্বাসন করেছে। আমার নানা কি শান্তি কমিটির প্রধান ছিল? আমার আব্বা কি রাজাকার ছিল। আপনি ডোন মাইন্ড ফ্যামিলির ছেলে। আপনি মেনে নিতে পারেন। আমি মেনে নিতে পারি না। আমি যদি বেঁচে থাকি এর প্রতিশোধ আমি নেব। আপনি পারবেননা। একরাম আজকে বলে আমি ওবায়দুল কাদেরকে মাসোহারা দি। নিশ্চয় কোথাও আপনার দুর্বলতা আছে।

কাদের মির্জা এ সময় নোয়াখালীর আঞ্চলিক ভাষায় বলেন, কি কইরবেন আরে জেলে দিবেন। দেন, অভ্যাস আছে। আমনেও রেডি অন, সময় মত যাইবেন। আমনে আরে ডুবাইবেন, আমনে বুঝি বাঁচি যাইবেন। আরে মারি হালাইবেন, আই রেডি করি যামু। কারে রেডি করমু কইতাম হাইত্তাম ন। হিগুনের পারিবারিক দায়িত্ব-টায়িত্ব নিয়ে কই দিছি। তিনজনের নাম কইছি। আরে মাইরলে, তিনজনরে মারি হালাইবি। আপনে, আপনার বউ আর একরাম। তিনটা মারি ফেলবি। জেলে দেক, আমাদেরকে হত্যা করবে বলে হুমকি দিছে বলে আর বিরুদ্ধে মামলা করুক, কোরবে জানি।

তিনি আরও বলেন, সাতবার আমাকে মারার পরিকল্পনা করছে। আপনার কাছে কোনো বিচার পায় নাই। আমি প্রশাসনকে বলছি তারা টাকা পয়সা খাই সরে গেছে। এটাতো আমি বুঝি আপনি আমাকে মারতে চান। আপনার স্ত্রীকে এখানে প্রতিষ্ঠিত করার জন্য, এটা স্পষ্ট। আমনে মারি পালাইলে মারি পালান। আমি আপনার স্ত্রীর ভোট করতে পারব না। আমিও আর কখনো ভোটেও দাঁড়াবো না। আমি কোন ভোটে দল থেকে নমিনেশন চাইলে জিহ্বা কেটে দিবেন। ওবায়দুল কাদের সাহেব ৬-৭ জন ছাড়া এরাকি আমার বিরুদ্ধে যায়। সব আপনি নিছেন। আমার কাছে প্রমাণ আছে। আমি একটা একটা করে প্রমাণ করে দেব। না করতে পারলে হিজরত করুম।

কাদের মির্জা বলেন, আমি আপনার বিরুদ্ধে এমনে বলতেছি না। ভাই ভাইয়ের বিরুদ্ধে কখন বলে। যখন দেয়ালে পিঠ ঠেকে যায় তখন বলে। এর আগে বলার সুযোগ থাকে না। আপনাকে অন্তর থেকে শ্রদ্ধা করার যোগ্যতা হারিয়ে ফেলেছেন। আপনার স্ত্রীর কারণে। কোথায় যান দেখবেন। এখানে মওদুদের শোকসভা বন্ধ করেদি, আপনার শোকসভায় কত লোক আসবে না, এটা দেখবেন। আপনিতো মারা গেলে দেখবেন না। আপনার স্ত্রী ও আপনার লোকজন দেখবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply