সব বাধা পেরিয়ে মাশরাফীর বুকে এসে কাঁদলো কিশোর ভক্ত

|

টাঙ্গাইল প্রতিনিধি:

মঞ্চে বসেছিলেন অতিথিরা। তাদের মধ্যমনি মাশরাফী বিন মোর্ত্তজা। নানা আনুষ্ঠানিকতা চলছিল। এর মধ্যে হঠাৎ করে লাফ দিয়ে মঞ্চ উঠে গেল এক কিশোর। পুলিশসহ আয়োজকরা একটু হতচকিত হলেন। এবং সাথে সাথে কিশোরটিকে ঝাপটে ধরলেন কয়েকজন। কিন্তু কোনো বাধাই মানবে না সে! ঠেলে সামনের দিকে আগানো চেষ্টা করছে। শেষ পর্যন্ত আগাতে না পেরে কেঁদে দিলো হাউমাউ করে। দুই হাত সামনের দিকে এগিয়ে ইশারা করছে একটু দূরে বসা মাশরাফীর দিকে।

ভক্তের আকুতি বুঝতে পারলেন নড়াইল এক্সপ্রেস। উঠে গিয়ে সবাইকে সরিয়ে দিয়ে দাঁড়ালেন কিশোরটির সামনে। সাথে সাথেই যেন ঝাপিয়ে পড়লো প্রিয় ক্রিকেট তারকার বুকে। জড়িয়ে ধরার পর তার কান্নার রোল আরও বেড়ে গেল। পিঠে হাত বুলিয়ে সান্তনা দিলেন মাশরাফী।

মঞ্চে উঠে পড়া ভক্ত কিশোরকে বাধা দিচ্ছেন আয়োজকরা

আজ টাঙ্গাইলে এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে এমন মধুর পরিস্থিতিতে পড়তে হয়েছিলো ওয়ানডেতে বাংলাদেশ দলের অধিনায়ককে। টাঙ্গাইলের ধনবাড়ী ‘তারুণ্যের হাট’ নামক একটি সংস্থার ১৫ বছর পূর্তির অনুষ্ঠানে প্রধান আলোচক হয়ে গিয়েছিলেন তিনি। তার আগমন সংবাদে ধনবাড়ীর ডিগ্রী কলেজ মাঠে ঢল নামে তরুণ-তরুণীদের। যতক্ষণ ছিলেন মাতিয়ে রেখেছেন ভক্তদেরকে। অনুষ্ঠান শেষে মাশরাফীকে নিয়ে হয়েছে সেলফি উৎসবও।

এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান ফরিদ, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন প্রমূখ। এসময় শিক্ষক, মুক্তিযোদ্ধাসহ তারুণ্যের হাট সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মাশরাফিকে নিয়ে বিভিন্ন কুইজের আয়োজন করা হয়। পরে মুক্তিযোদ্ধা ও শিক্ষকদের মাঝে সম্মাননা স্মারক ও দুইজন প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়।

অনুষ্ঠানে কিশোর-তরুণদের ঢল

কলেজ মাঠে ভক্তদের একাংশ

মাশরাফীর সাথে সেলফি

মাশরাফীর সাথে সেলফি









Leave a reply