শ্রীপুরে এক নারী পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার

|

শ্রীপুর প্রতিনিধি:

শনিবার (২৬ জুন) সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর উপজেলার গিলারচালা গ্রাম থেকে এক নারী পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আলেয়া আইরিন (৩০) রংপুরের মিঠাপুকুর থানার তালতলা ভবানীপুর এলাকার আলমগীর হোসেনের মেয়ে। তার স্বামীর নাম উজ্জল মিয়া।

শ্রীপুর থানার এসআই মো. আরশাদ মিয়া জানান, দেড় বছর আগে আইরিন ও উজ্জলের বিয়ে হয়। প্রায় আট মাস আগে এ দম্পতি স্থানীয় গিলারচালা এলাকায় একটি ভাড়া বাড়িতে উঠেন। আইরিন একটি পোশাক কারখানায় অপারেটর পদে এবং স্বামী উজ্জল মিয়া সিরামিক কারখানায় লোডার পদে চাকুরী করত। বিয়ের বছর খানেক পর আইরিন জানতে পারেন উজ্জলের আরেকজন স্ত্রী রয়েছে। এ নিয়ে তাদের মধ্যে সম্পর্কের অবনতি দেখা দেয়। তাদের মধ্যে নানা বিষয়ে দাম্পত্য কলহ লেগেই থাকতো।

আরশাদ মিয়া বলেন, ঘটনার দিন শনিবার দুপুরেও তাদের মধ্যে কলহ হয়। পরে শনিবার বিকেল সোয়া ৫টার দিকে প্রতিবেশীরা ঘরের ভেতরে খাটের উপর আইরিনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে সন্ধ্যায় উদ্ধারের পর তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী পালিয়ে গেছে।

নিহতের ফুফু রেহেনা আক্তার বলেন, অভিযুক্তের স্ত্রী থাকার পরও তার ভাতিজীকে গত দেড় বছর পূর্বে বিয়ে করে। বিয়ের পর থেকেই তাদের পরিবারে নানা বিষয় নিয়ে কলহ দেখা দেয়। অভিযুক্ত মাঝে মধ্যেই তার ভাতিজিকে মারধর করত। তার ধারনা ঝগড়ার এক পর্যায়ে আইরিনকে হত্যা করেছে তার স্বামী উজ্জল ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply