মুন্সিগঞ্জে মোবাইলে গেমসের প্রলোভন দেখিয়ে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায় মোবাইলে গেমস খেলার প্রলোভন দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে এক মাংস বিক্রেতার বিরুদ্ধে। উপজেলার কুমারভোগ ইউনিয়নের একটি পুনর্বাসন কেন্দ্রে এ ঘটনা ঘটেছে।

পুনর্বাসন কেন্দ্রের ভাড়াটিয়া নয়ন ঢালী ওরফে নয়ন কসাই (৪০) নামের এক মাংস বিক্রেতা ওই দুই শিশুকে ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনায় শনিবার (২৬ জুন) রাত ৮টার দিকে লৌহজং থানায় ভুক্তভোগী এক শিশুর বাবা বাদী হয়ে ধর্ষণ চেষ্টার মামলা করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, অভিযুক্ত লম্পট নয়ন ঢালী কর্মসূত্রে স্থানীয় একটি পুনর্বাসন এলাকায় স্ত্রী সহ ভাড়া বাসায় থাকতো। গত ২০দিন পূর্বে নয়ন ভাড়া বাসার প্রতিবেশী ৫ ও ৬ বছরের বয়সী দুই শিশুকে মোবাইলে গেমস খেলার কথা বলে ঘরে ডেকে নেয়। পরে সেখানেই ধর্ষণের চেষ্টা করে সে। তবে ব্যর্থ হয়ে বিষয়টি কাউকে না বলার জন্য দুই শিশুকে হুমকি দেয় নয়ন। এতে ভয় পেয়ে ওই দুই শিশু তখন কাউকে কিছু বলেনি। এদিকে গত শুক্রবার (২৫জুন) একটি শিশু তার মাকে বিষয়টি বলে দিলে ঘটনাটি এলাকায় জানাজানি হয়। এরমধ্যেই লম্পট নয়ন পালিয়ে যায়।

পরবর্তীতে এ ঘটনায় ভুক্তভোগী এক শিশুর বাবা বাদী হয়ে নয়নের বিরুদ্ধে শনিবার রাতে লৌহজং থানায় মামলা দায়ের করে।

লৌহজং থানার ওসি মোঃ. আলমগীর হোসাইন বলেন, এ ঘটনায় একটি ধর্ষণ চেষ্টা মামলা রুজু হয়েছে। দুই শিশুকে ধর্ষণ চেষ্টা চালায় নয়ন নামের ওই ব্যক্তি। অভিযুক্ত আসামীকে গ্রেফতার করতে অভিযান চলেছে। আশা করি অচিরেই তাকে গ্রেফতার করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply