নাটোরের চাঞ্চল্যকর বাবু হত্যা মামলায় ৪৪ জনের বিরুদ্ধে চার্জশিট

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

দীর্ঘ ১১ বছরের মাথায় এসে নাটোরের চাঞ্চল্যকর বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নূর বাবু হত্যা মামলার চার্জশিট দাখিল করেছে সিআইডি। মঙ্গলবার (২৯ জুন) দুপুরে বড়াইগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিটটি দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির সিনিয়র সহকারি পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল
হাই সরকার। এতে বনপাড়া পৌরসভার বর্তমান মেয়র ও আওয়ামী লীগ নেতা কে. এম জাকির হোসেনসহ ৪৪ জনকে অভিযুক্ত করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

২০১০ সালের ৮ অক্টোবর কেন্দ্রীয় কর্মসূচী পালনের জন্য তৎকালীন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নূর বাবুর নের্তৃত্বে বনপাড়া বাজারে মিছিল বের হলে সেখানে হামলা চালানো হয়। মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যাওয়ার পর প্রকাশ্যে উপজেলা চেয়ারম্যান বাবুকে পিটিয়ে জখম করে হামলাকারীরা। আহত বাবুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে মৃত্যু হয় বাবুর। এ ঘটনার ভিডিও চিত্র প্রকাশ হওয়ায় দেশব্যাপী তা আলোচিত হয়।

পরবর্তীতে এ ঘটনায় বাবুর স্ত্রী মহুয়া নূর কচি বাদি হয়ে মামলা দায়ের করেন। দীর্ঘসময় ৯ জন তদন্তকারী কর্মকর্তা মামলাটি তদন্ত করার পর অবশেষে চার্জশিট দাখিল করা হলো।

মামলার বাদি নূর কচি বলেন, চার্জশিট দাখিল হওয়ায় আমি খুশি। দোষীরা শাস্তির আওতায় আসবে এটিই আমার প্রত্যাশা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply