লকডাউনের কারণে মালপত্র নিয়ে বাড়ির পথে যাত্রা সড়কেই শেষ

|

নোয়াখালী প্রতিনিধি:

ঢাকায় ছোট খাটো রাসেল ও ফয়সাল দুই ভাই ঢাকায় ছোট খাটো একটি ব্যবসা করতো। লকডাউনের কারণে তারা বুধবার (২৩ জুন) দুপুরে মালপত্র নিয়ে ঢাকা থেকে বাড়ির উদ্দেশে যাত্রা করে। কিন্তু দুই ভাইয়ের মধ্যে রাসেলের সেই যাত্রা সড়কেই শেষ হয়েছে।

নোয়াখালীর হাতিয়াতে ট্রলি ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রাসেলের মৃত্যু হয়েছে। উপজেলার হরণী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সোনাপুর টু চেয়ারম্যান ঘাট সড়কের খানকা মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. রাসেল (২৯) হাতিয়া উপজেলার ৯নং বুড়িরচর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আবদুল মতিনের ছেলে। এ সময় আহত হয় নিহতের ছোট ভাই মো.ফয়সাল (২০)।

প্রত্যক্ষদর্শী হরণী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো.রাশেদ উদ্দিন জানান, নিহত রাসেল ও আহত ফয়সাল দুই ভাই ঢাকা থেকে বুধবার রাত ৯টার দিকে তারা ফেনী এসে পৌঁছায়। এরপর তারা ফেনী থেকে একটি সিএনজি ভাড়া করে হাতিয়ার চেয়ারম্যান ঘাটের উদ্দেশ্যে রওনা দেয়। যাত্রাপথে সিএনজি সোনাপুর টু চেয়ারম্যান ঘাট সড়কের হরনী ইউনিয়নের খানকা মসজিদের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সিএনজি আরোহী মো. রাসেল গুরুত্বর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা দুর্ঘটনা কবলিত ট্রলি-সিএনজি আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সিএনজি-ট্রলি তাদের হেফাজতে নেয়।

হাতিয়া চেয়ারম্যান ঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদশর্ক (এসআই) মো.আব্দুর জাহের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে মরদেহ চেয়ারম্যান ঘাট ক্যাম্পে এনে রাখা হয়েছে। দুর্ঘটনার শিকার গাড়ি দুইটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ভুক্তভোগীর পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply