সাতক্ষীরা মেডিকেলে অক্সিজেন সংকটের অভিযোগ

|

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে রোগীরা অক্সিজেন সংকটে পড়েছে বলে অভিযোগ করেছেন রোগীর স্বজনরা। ইতোমধ্যে এক রোগীর মৃত্যু হয়েছে বলেও জানিয়েছেন কয়েকজন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ মৃত্যুর বিষয়টি নিয়ে কোনো কথা বলছে না। তাদের দাবি সন্ধ্যায় হঠাৎ অক্সিজেনের প্রেশার কমে গিয়েছিল। এখন সবকিছু স্বাভাবিক।

বুধবার (৩০জুন) বিকেল সাড়ে ৫টার দিকে অক্সিজেন সংকট শুরু হয় বলে জানা গেছে।

আইসিইউতে থাকা করোনা আক্রান্ত রোগী নাজমা খাতুনের স্বজন মো. হাসিব জানান, মাগরিবের আযানের পর থেকে আইসিইউতে অক্সিজেন সংকট শুরু হয়। সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত সেটির সমাধান হয়নি। এখানে থাকা রোগীরা প্রচণ্ড কষ্ট পাচ্ছে। অক্সিজেনের অভাবে একজন রোগীর মৃত্যু হয়েছে। এভাবে আর কিছুক্ষণ থাকলে আরও অনেক রোগী মারা যাবে।

এ বিষয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কুদরত ই খোদা জানান, বিকেলে হঠাৎ করে সেন্টাল অক্সিজেন লাইনের প্রেশার কিছুটা কমে যায়। তবে এখন সবকিছু ঠিকঠাক চলছে। প্লান্টে এখনো অক্সিজেন মজুদ রয়েছে। কিছুক্ষণ আগে গাড়িতে নতুন করে অক্সিজেন পৌছেছে, দ্রুত সময়ের মধ্যেই সেটি রিফিল করা হচ্ছে। এখন আর কোন অক্সিজেন সংকট নেই। তবে অক্সিজেনের অভাবে রোগীর মৃত্যু হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আগামীকাল সকাল ৮টার পরে আপডেট তথ্য জানানো হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply